30 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeদূর্ঘটনাকুয়াকাটায় বাস- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ।

কুয়াকাটায় বাস- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ।

নিজস্ব প্রতিবেদক:

কুয়াকাটায় মহাসড়কে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহন এবং মটোরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত চার, দুইজনের অবস্থা আশংকা জনক। বৃহস্পতিবার ১৭/০৯/২০ সন্ধা ৭ ঘটিকার দিকে কুয়াকাটার কচ্ছপখালিতে এই ঘটনা ঘটে। আহতদের দ্রুত কুয়াকাটা বিশ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে প্রথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

মহিপুর থানা পুলিশ জানায়:- ঢাকা থেকে কুয়াকাটা গামী গোল্ডেন লাইন পরিবহন (যার নম্বর- ঢাকা মেট্রো- ব-১৪-৮৬৭৬) দ্রুতগতিতে ঘটনা তারিখ ও সময় বর্ণিত ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা (কুয়াকাটা থেকে আমতলীগামী) দুইজন আরোহীসহ একটি পালসার মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে গোল্ডেন লাইন পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ১। মোহাম্মদ জিয়াউর রহমান(৪৩),পিতা- রাজু মৃধা, গ্রাম- দক্ষিণ আমতলী (খুরিয়ার খেয়াঘাট)( ড্রাইভার),২। মিজান তালুকদার(৪২), পিতা- মোসলেম তালুকদার, গ্রাম- পূর্ব চিলা,উভয় থানা-আমতলী, জেলা- বরগুনাদ্বয় ছিটকে পাশে থাকা একটি ভ্যানের উপর পড়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। অপরদিকে ভ্যানের উপর থাকা ৩। হাফেজ মাহমুদ(৩৫)- পিতা-সেকান্দার গাজী, গ্রাম-কেওয়া বুনিয়া, ৪। সৌরভ মিস্ত্রী(১৪), পিতা- সজল মিস্ত্রি, গ্রাম- চিলা, থানা- আমতলী, জেলা- বরগুনাদ্বয় ভ্যান থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে আহত চারজনকে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত মেডিকেল অফিসার তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেন। ১,২ ও ৩ নং রোগীর অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত ৪ জন হলেনঃ- ১। মোহাম্মদ জিয়াউর রহমান(৪৩),পিতা-রাজু মৃধা, গ্রাম- দক্ষিণ আমতলী (খুরিয়ার খেয়াঘাট)( ড্রাইভার),২। মিজান তালুকদার(৪২), পিতা- মোসলেম তালুকদার, গ্রাম- পূর্ব চিলা, ৩। হাফেজ মাহমুদ(৩৫)- পিতা-সেকান্দার গাজী, গ্রাম-কেওয়া বুনিয়া, ৪। সৌরভ মিস্ত্রী(১৪), পিতা- সজল মিস্ত্রি, গ্রাম- চিলা,সর্ব থানা-আমতলী, জেলা- বরগুনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments