38 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
Homeসড়ক দুর্ঘটনাকুয়াকাটায় মটরসাইকেল দুর্ঘটনায় প্রান গেল পুলিশ কনস্টেবলের।

কুয়াকাটায় মটরসাইকেল দুর্ঘটনায় প্রান গেল পুলিশ কনস্টেবলের।

আবুল হোসেন রাজু: পটুয়াখালীর কুয়াকাটায় ভ্রমনে এসে মটোরসাইকেল দুর্ঘটনায় শাখাওয়াত খান (২৩) নামের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের রজপাড়ার এলাকার নির্মানাধীন ছয়লেন সড়কের সংযোগস্থলে এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয় তার বন্ধু রাজু (২০) ও রাজিব (২০) নামের দুইজন। নিহত শাখাওয়াত খান বাউফলের কাছিপাড়া এলাকার সুলতান খানের ছেলে এবং সে ভোলা জেলা পুলিশের সদস্য।
পুলিশ সূত্রে জানা যায়, রবিবার শাখাওয়াত হোসেন তার বন্ধুদের নিয়ে কুয়াকাটায় বেড়াতে আসেন। পরে সোমবার দুপরের দিকে মটোরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে রজপাড়া এলাকায় পৌছলে ছয়লেন সড়ক থেকে মহাসড়কে একটি বালু বাহি ট্রলি গাড়ি উঠতে ছিলো। এসময় তাদের মটোরসাইকেলের গতি নিয়ন্ত্রন করতে গিয়ে সড়কের পাশে পড়ে যায়। এতে আহত হয় শাখাওয়াতসহ তার অপর দুই বন্ধু। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের সবাইকে বরিশালে রেফার করে। পরে বরিশালে নেয়ার পথে শেষ বিকালে শাখাওয়াতের মৃত্যু হয়।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, আহত শাখাওয়াতকে উন্নত চিকিৎসার জন্য চিতিৎসক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments