28 C
Bangladesh
Thursday, May 16, 2024
spot_imgspot_img
HomeUncategorizedকুয়াকাটা পৌরসভা ইনজুরি প্রিভেনশন কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত।

কুয়াকাটা পৌরসভা ইনজুরি প্রিভেনশন কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত।

আবুল হোসেন রাজু, কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি।পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভা ইনজুরি প্রিভেনশন কমিটির আয়োজনে। বুধবার ১৪ জুন কুয়াকাটা পৌরসভার সম্মেলন কক্ষে পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার এর সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পানিতে ডুবে শিশু মৃত্যু প্রতিরোধে সচেতনতামূলক আলোচনা সভা শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র ১ মনির শরীফ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র ২ শহিদুল ইসলাম দেওয়ান, 4 নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফজলুল হক খান,৫ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল ফরাজী, ২ নং ওয়ার্ড কাউন্সিলর ডাক্তার তৈবুর রহমান, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মুজিবুর রহমান, এবং আরো উপস্থিত ছিলেন সিআইপিআরবি এর এরিয়া কো-অর্ডিনেটর সহ সংশ্লিষ্ঠ কর্মী।কাউন্সিলরদের বক্তব্যে বলেন, আমরা সিআইপিআরবি এর কার্যক্রমে খুবই খুশি এবং আগামীতে সকল ধরনের সহযোগীতার করব।

কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার বলেন, সিআইপিআরবি এর সকল কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, বিশেষ করে যে সকল ছোট ছোট শিশুরা আঁচল কেন্দ্রে যায় তাদের প্রাথমিক অক্ষর জ্ঞান সম্পর্কে ধরণা হয় এবং পাশাপাশি পানিতে ডুবে মৃত্যুর ঝুঁকি কমায়। ভবিষ্যতে এর ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments