29 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
Homeসড়ক দুর্ঘটনাগাজীপুরে প্রাইভেটকার চাপায় ২ পোশাক শ্রমিক নিহত,আহত ১

গাজীপুরে প্রাইভেটকার চাপায় ২ পোশাক শ্রমিক নিহত,আহত ১

প্রাইভেটকার চাপায় গাজীপুরে পলমল গ্রুপের দুই পোশাক শ্রমিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন একজন। শনিবার সকাল সোয়া ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভবানীপুর জেসন কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, গাজীপুর সদর উপজেলার ভবানীপুরের রেখা রানী বর্মন (৩০) ও টাঙ্গাইলের মধুপুর উপজেলার পীরগাছা গ্রামের শান্তনা রানী বর্মন (৩০)।

সড়ক দুর্ঘটনায় আহত মায়া রানী বর্মন (৩২) ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

নাওজোর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদুজ্জামান জানান, ওই তিন পোশাক শ্রমিক সকাল সোয়া ৮টার দিকে তাদের কর্মস্থলে যাচ্ছিলেন।  এসময় ময়মনসিংহ থেকে ঢাকাগামী দ্রুতগতির একটি প্রাইভেটকার ওই তিন নারী শ্রমিককে সজোরে ধাক্কা ও চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শান্তনা রানী বর্মন নিহত হন। গুরুতর আহত রেখা রানী বর্মন ও মায়া রানী বর্মনকে স্থানীয়রা উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রেখা রানী বর্মন মারা যান।

মরদেহ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে প্রাইভেটকারটি জব্দ করলেও চালক পালিয়ে গেছেন।

টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ডা. তারিক মাহমুদ জানান, আহত মায়া রানী বর্মনকে প্রাথমিক চিকিৎসার পর ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় তার দুটি পা ভেঙ্গে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন।

সূত্রঃডেইলি স্টার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments