31 C
Bangladesh
Friday, May 3, 2024
spot_imgspot_img
Homeঢাকা বিশ্ববিদ্যালয়ঢাবি সাংবাদিক সমিতির সা. সম্পাদকের উপর ইউপি সদস্যের হামলা।

ঢাবি সাংবাদিক সমিতির সা. সম্পাদকের উপর ইউপি সদস্যের হামলা।


ঝিনাইদহের মহেশপুরে কুরবানির মাংসের মিসকিনদের অংশ বন্টনে অনিয়মের প্রতিবাদ করায় ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ইমরান হোসাইনের উপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য ও তার অনুসারীদের বিরুদ্ধে।

এতে ইমরানসহ তার ছোট ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভগের ৩য় বর্ষের শিক্ষার্থী আকরাম হোসাইন ও তার বাবা আহত হয়েছেন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কুরবানির মাংস বন্টন শেষে এ ঘটনা ঘটে।

জানতে চাইলে ইমরান বলেন, ‘কুরবানি শেষে গ্রামবাসী মিসকিনদের অংশ সমাজের একটি নির্দিষ্ট স্থানে জমা করে। এর মধ্যে কিছু মাংস নিজেদের মধ্যে ভাগাভাগি করে। কিছুটা মিসকিনদের মধ্যে সেটি বিতরণ করে। আর এর তদারকি করেন স্থানীয় বাঁশবাড়িয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আজিজুর রহমান।’

‘মিসকিনদের কিছু মাংস বিতরণ করার পর প্রায় ২০ কেজি মাংস মেম্বার (ইউপি সদস্য) রেখে দেন নিজের পারিশ্রমিক হিসেবে। মাংস নিজের (মেম্বার) বাড়ি নিয়ে যাওয়ার সময় প্রতিবাদ করলে দলবল নিয়ে আমাদের উপর হামলা করা হয়।’ বলেন ইমরান।

এ বিষয়ে আগামীকাল থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন তিনি।

ইমরান ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির বর্তমান সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এবং বেসরকারি সংবাদ সংস্থা ইউএনবিতে কর্মরত আছেন।

অভিযোগের বিষয় জানতে ঐ ইউপি সদস্যকে বেশ কয়েকবার ফোন করা হলেও তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।

এদিকে এ ঘটনার বিচার দাবী করে ঢাবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন লিখেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী এইচএম ইমরান হোসাইনের উপর সন্ত্রাসী হামলার সাথে জড়িত সকলের গ্রেফতার ও বিচার নিশ্চিত করতে হবে।

সূত্রঃক্যাম্পাসটাইম প্রেস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments