25 C
Bangladesh
Friday, May 3, 2024
spot_imgspot_img
Homeসংবর্ধনাদাগনভূঞায় এসিল্যান্ড মেহরাজ শারবীনের বিদায় সংবর্ধনা

দাগনভূঞায় এসিল্যান্ড মেহরাজ শারবীনের বিদায় সংবর্ধনা

আবদুল্লাহ আল মামুন:
বদলিজনিত বিদায় উপলক্ষে দাগনভূঞা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ শারবীনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। 

রবিবার (৩১ মার্চ) সন্ধ্যায় উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে উপজেলা ভূমি অফিস ও সকল ইউনিয়ন ভূমি অফিসের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার নিবেদিতা চাকমা এর সভাপতিত্বে ও

ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মহি উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেনী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া। বক্তব্য রাখেন বিদায়ী সংবর্ধিত অতিথি মেহরাজ শারবীন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনসালটেন্ট (কার্ডিওলজি) ডাঃ মির্জা মোহাম্মদ আমির ও দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মোঃ সাহাব উদ্দিন, প্রধান সহকারী রিপন মজুমদার, মিউটেশন কাম সার্টিফিকেট সহকারী
ফাতেমা নার্গিস,ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (দানাই কোর্ট) ছালেহ আহাম্মদ, ভূমি উপ সহকারী কর্মকর্তা (পৌর ভূমি অফিস) মোঃ শাহজাহান, ভূমি সহকারী কর্মকর্তা (জায়লস্কর) আবুল কালাম আজাদ প্রমুখ।

বক্তাগণ বিদায়ী কর্মকর্তার ১ বছর ৫ মাস সময় দাগনভূঞায় সরকারি দায়িত্ব পালনে যে সফলতা দেখিয়েছেন তার বর্ণনা তুলে ধরে বক্তব্য রাখেন। তার কৃতকর্মকে তারা তাদের জন্য অনুস্মরনীয় হয়ে থাকবে এবং ভবিষ্যতে তারা তেমনিভাবে অফিসের কাজে মনোনিবেশ করবেন বলে ব্যক্ত করেন। 

বিদায়ী অতিথি ৩৭তম বিসিএস এর এই কর্মকর্তা ২০২২ সালের ৩ নভেম্বর এসিল্যান্ড হিসাবে দাগনভূঞা উপজেলায় যোগদান করেন। গত ১২ মার্চ তিনি বদলী হন। তাকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসাবে বদলী করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments