34 C
Bangladesh
Saturday, April 27, 2024
spot_imgspot_img
Homeপ্রশিক্ষণদাগনভূঞায় সমবায়’র দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

দাগনভূঞায় সমবায়’র দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

আবদুল্লাহ আল মামুন:
দাগনভূঞায় সার্বিক গ্রাম উন্নয়ন কর্মসূচি (সিভিডিপি) ৩য় পর্যায় শীর্ষক প্রকল্প (সমবায় অংশ) এর গ্রাম উন্নয়ন কর্মী ও সদস্যেও সমন্বয়ে দিনব্যাপী যৌথসভা ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৩ ডিসেম্বর) সকালে উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির গ্রামকর্মী ও সদস্যদের অংশ গ্রহণে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সমবায় ব্যবস্থাপনা হিসাব সংরক্ষণ মূলধন গঠণ আয় বৃদ্ধি সমবায় সমিতি আইন ও বিধিমালা সম্পর্কে ধারণা প্রদান, সচেতনতা বৃদ্ধি বিষয়ক ও অংশগ্রহণকারী সমিতি সমূহের কার্যক্রম নিয়ে এবং প্রকল্পের আওতায় দুই মাস ব্যাপী বিভিন্ন ট্রেডভিত্তিক প্রশিক্ষণ নিয়ে দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ প্রদান করেন সহকারী প্রকল্প পরিচালক ও উপজেলা সমবায় কর্মকর্তা নূরুল মোস্তফা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ মহিউদ্দিন মজুমদার ও জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মোহাম্মদ আব্দুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কার্যালয়ের সহকারী পরিদর্শক অন্নপূর্ণা দেবী ও আবু নোময়েন। প্রশিক্ষণে উপজেলার ৬০ জন গ্রাম উন্নয়ন সমবায় সমিতির গ্রামকর্মী ও সদস্যরা অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments