32 C
Bangladesh
Saturday, May 4, 2024
spot_imgspot_img
Homeদিবসদাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

আবদুল্লাহ আল মামুন:
“মুজিববর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি” এই শ্লোগান নিয়ে দাগনভূঞা উপজেলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২১ এবং সিপিপি’র ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‍্যালী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার (১৩ অক্টোবর) বেলা ১১ টায় উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে এ দিবসটি পালিত হয়। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর।

সভায় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ উদ্দিন আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মাজিস্ট্রেট নাহিদা আক্তার তানিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানার সেকেন্ড অফিসার সুমন বড়ুয়া, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা বিপ্লব চক্রবর্তী, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মোঃ মহসিন, দাগনভূঞা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন। এসময় উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা জলি রাণী দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের কার্য সহকারী আবু নাছের,
উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া দুর্যোগ মোকাবিলায় সবাইকে সচেতন থাকা এবং ভূমিকম্প, বজ্রপাতসহ যেকোনো বিপদে আতঙ্কিত না হয়ে মোকাবিলা করার কৌশল শিখে রাখা এবং যেকোনো দুর্যোগে প্রশাসনকে অবহিত করার কথা বলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments