29 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeইফতারদাগনভূঞা প্রবাসী ফোরামের ইফতার সামগ্রী বিতরণ

দাগনভূঞা প্রবাসী ফোরামের ইফতার সামগ্রী বিতরণ

আবদুল্লাহ আল মামুন:
ফেনীর দাগনভূঞা প্রবাসীদের মানবিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রবাসী ফোরাম’ এর উদ্যোগে উপজেলার হতদরিদ্র, গরীব, অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধী ৪ শতাধিক মানুষের মাঝে আসন্ন রমজান উপলক্ষে উপহার হিসেবে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান বৃহস্প্রতিবার (৩১ মার্চ) সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দাগনভ‚ঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রবাসী ফোরামের প্রধান উপদেষ্টা দিদারুল কবীর রতন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আরটিভি ফেনী প্রতিনিধি আজাদ মালদার, দাগনভ‚ঞা প্রেসক্লাবের সহ-সভাপতি আহমেদ হিমেল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন মালদার, সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ শাহীন, বিশিষ্ট ব্যবসায়ী ও ফোরামের স্থানীয় প্রতিনিধি সম্পাদক আনোয়ার হোসেন দিপক, রিপোর্টার্স ইউনিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ ইকবাল, কোষাধ্যক্ষ শাখাওয়াত হোসেন টিপু ও সদস্য জিয়াউল হক পিন্টু প্রমুখ। এসময় সমাজের গন্যমাণ্য ব্যক্তিবর্গ, প্রবাসী ফোরামের স্থানীয় প্রতিনিধিগন ও সাংবাদিক সহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই উপজেলা পরিষদ কার্যালয়ে দাগনভূঞা প্রবাসী ফোরামের কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির তত্ত্বাবধানে আগামী এক বৎসরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির নাম ঘোষণা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রবাসী ফোরামের প্রধান উপদেষ্টা দিদারুল কবীর রতন।

ইফতার সামগ্রী বিতরণের দৃশ্য।

অনুষ্ঠানের প্রধান অতিথি দিদারুল কবীর রতন মানবিক সংগঠন দাগনভূঞা প্রবাসী ফোরামের সমৃদ্ধি ও উত্তরোত্তর সফলতা কামনা করে বলেন, ফোরামের সংশ্লিষ্ট সকল প্রবাসীদের এমন মানবিক উদ্যোগ সমাজের জন্য দৃষ্টান্ত। তিনি এমন মানবিক কাজগুলো অব্যাহত রাখার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments