30 C
Bangladesh
Sunday, May 19, 2024
spot_imgspot_img
HomeUncategorizedদাগনভূঞা বিআরডিবি'র প্রধান পরিদর্শক নজির আহমেদকে বিদায় সংবর্ধনা

দাগনভূঞা বিআরডিবি’র প্রধান পরিদর্শক নজির আহমেদকে বিদায় সংবর্ধনা

দাগনভূঞা প্রতিনিধি:
দাগনভূঞা উপজেলা পল্লী উন্নয়ন কার্যালয়ের প্রধান পরিদর্শক নজির আহাম্মদকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার  (৮ মে) বিকালে পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উপজেলা পল্লী উন্নয়ন কার্যালয় ও ইউসিসিএ এর কর্মকর্তা কর্মচারী এবং এমসি সদস্যদের আয়োজনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিআরডিবি’র চেয়ারম্যান মাষ্টার খোরশেদ আলমের সভাপতিত্বে ও বিআরডিবি অফিস সহকারী মোঃ নিজাম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ ফিরোজ উদ্দিন। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন বিদায়ী সংবর্ধিত অতিথি নজির আহাম্মদ, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত আবদুল্লাহ আল মামুন ও বিআরডিবি ভাইস চেয়ারম্যান বেলায়েত হোসেন। আরও বক্তব্য রাখেন হিসাব রক্ষক আবু বক্কর ছিদ্দিক, এমসি সদস্য নূর নবী ও আবদুর রহমান মামুন প্রমুখসহ উপস্থিত অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা  স্মৃতিচারণ মূলক আলোচনা রাখেন। এসময় বক্তারা বিদায়ী অতিথির দীর্ঘ ৩৭ বছরের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে আবেগআপ্লুত কণ্ঠে বক্তব্য রাখেন। 

উল্লেখ্য, বিদায়ী সংবর্ধিত অতিথি নজির আহাম্মদ বিগত ১৯৮৫ সালে বিআরডিবি কার্যালয়ে যোগদান করেন। গত ২৯ ডিসেম্বর ২০২২ সালে অবসরে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments