30 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
Homeজাতীয়দেশি পণ্য বাজারজাত করুন বিদেশি পণ্য বর্জন করুন।

দেশি পণ্য বাজারজাত করুন বিদেশি পণ্য বর্জন করুন।

বশির আহাম্মদ রুবেল চট্রগ্রাম

ঈদকে সামনে রেখে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ শুরু করেছে বাংলাদেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।
মঙ্গলবার (৫ মার্চ, ২০২৪) সকালে চট্টগ্রাম শহরের জিইসিতে ‘কে স্কয়ার কনভেনশন হল’ এ আয়োজিত এক অনুষ্ঠানে এই তথ্য জানানো হয়। সিজন-২০ এর আওতায় ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন ও ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুযোগ। পূর্বের মতো ‘সিজন-২০’ এও গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া তৈরির লক্ষ্যে চট্টগ্রাম জোনে ব্যাপক প্রচার-প্রচারণা চালানোর উদ্যোগ নিয়েছে সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা ও পরিবেশকগণ।

অনুষ্ঠানে ওয়ালটন প্লাজা ও ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের চট্টগ্রাম জোনের আওতাধীন বিভিন্ন জেলার প্রায় ২’শ পরিবেশক, প্লাজা ম্যানেজার ও বিক্রয় প্রতিনিধি অংশ নেন।

অনুষ্ঠানে ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান, ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের হেড অব সেলস মো. ফিরোজ আলম, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আমিন খানসহ ওয়ালটন প্লাজা ম্যানেজার ও পরিবেশকরা বক্তব্য রাখেন।

সিজন-২০ এ ঘোষিত ওয়ালটনের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ সুবিধা সম্পর্কে চট্টগ্রাম বিভাগের প্রতিটি অঞ্চলের গ্রাহকদের অবহিত করতে ব্যাপক ভিত্তিতে প্রচার-প্রচারণামূলক কার্যক্রম পরিচালনার উদ্যোগ নেয়ার কথা জানান তাঁরা। এ সময় সংশ্লিস্ট প্লাজা ম্যানেজার, পরিবেশক ও বিক্রয় প্রতিনিধিদের ব্যতিক্রমী ও সাড়া জাগানো বিভিন্ন প্রচার-প্রচারণামূলক কার্যক্রমে চালানোর দিক-নির্দেশনা দেয়া হয়।

উল্লেখ্য, ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে এর আগেও ওয়ালটন পণ্য কিনে মিলিয়নিয়ার হয়েছিলেন ৩০ জন ক্রেতা। ঈদকে সামনে রেখে ক্রেতাদের জন্য বিশেষ উপহার হিসেবে সিজন-২০ এ ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানো আবারো এই সুবিধা দিচ্ছে ওয়ালটন।

সিজন-২০ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই- প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে আবারো মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার। চলতি বছরের ১ মার্চ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার এই সুযোগ পাবেন ক্রেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments