36 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতনওগাঁর ধামইরহাটে দিনের বেলায় অভিনব কায়দায় চুরি

নওগাঁর ধামইরহাটে দিনের বেলায় অভিনব কায়দায় চুরি

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁর ধামইরহাট পৌর সভার ৬ নম্বর ওয়ার্ডের উত্তর চকযদু গ্রামে গতকাল ৩০ অক্টোবর বিকেলে আনুমানিক সোয়া পাঁচটার(৫-১৫মিনিট) দিকে মৃত ইদ্রিস আলীর ছেলে মো. জাহিদুল ইসলাম দর্জির বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চুরি হওয়া বাড়ির গৃহকর্তা টেইলার্স মাস্টার হিসেবে কাজ করেন। তাঁর দীর্ঘদিনের জমানো কষ্টার্জিত অর্থের সবকিছু হারিয়ে পরিবার নিয়ে পথে বসার উপক্রম হয়ে গেছে।
তাঁর পরিবারের কাছ থেকে জানা যায়, ঘরের সানসেটের উপরে পুরনো অ্যালুমিনিয়ামের কলসের ভিতরে রাখা এক লক্ষ টাকা, ওয়ারড্রবের ডয়ার থেকে পঞ্চাশ হাজার টাকা এবং পাশের ঘরের বিছানার নিচ থেকে বিশ হাজার টাকা ও দুইটি স্বর্ণের কানের দুল সহ একটি গলার চেইন চোরেরা চুরি করে নিয়ে যায়।
ভুক্তভোগী টেইলার্স মাস্টার জাহিদুল ইসলাম বলেন, ভাবছিলাম ওই টাকা দিয়ে গরু সহ কিছু জমি বর্গা নেবো এরই মধ্যে আমার জীবনের উপার্জিত সমস্ত অর্থ চুরি হয়ে গেলো।
৬ নম্বর ওয়ার্ড কমিশনার ফারুক হোসেন বলেন, বেশ কিছুদিন ধরে আমার ওয়ার্ডে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। চোরের অত্যাচারে সাধারণ মানুষ ঘুমাতে পারছে না।
তিনি আরো বলেন, সন্ধ্যার পর একটি সংঘবদ্ধ গ্রুপ এসব কাজ করছে। প্রশাসনের উচিত তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ কেএম রাকিবুল হুদা। তিনি আরো বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি তদন্ত টিম পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments