35 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতনওগাঁর পোরশার কপালীর মোড়ে জমি ক্রয় করেও ব্যবহার করতে পারছেনা,আব্দুল আলিম

নওগাঁর পোরশার কপালীর মোড়ে জমি ক্রয় করেও ব্যবহার করতে পারছেনা,আব্দুল আলিম

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর পোরশা কপালীর মোড়ে নিজে জমি ক্রয় করেও ব্যবহার করতে পারছেনা,আব্দুল আলিম।

আব্দুল আলিম জানান,মৃতঃ জয়নাব স্বামী আব্দুল হাই শাহ,সাং পোরশা,থানা পোরশা,জেলা নওগাঁ। ওয়ারিশ হতে গত ২২/০২/২০১৮ ইং তারিখে ৬৪৪নং খোষ কবলা দলীল মূলে সাবেক ১৪৩ নং হাল ১৬৪ ও ১৬৭ নং দাগে,১৬.০০ শতক ও ২৭/০২/২০১৮ তারিখে ৭৫১ নং খোষ কবলা দলীল মূলে সাবেক ১৪৩,১৬৪,ও ১৬৭ দাগে ১২.৪৫ শতক। এবং
১৭/১২/১৮ইং তারিখে ৩৬৭৫ নং খোষ কবলা দলীল মূলে,১৬৪ ও ১৬৭ দাগে ৮.০০ শতক,সর্ব মোট ৩৬.৪৫ শতক জমি। ক্র‍য় সুত্রে জমির মালিক আব্দুল আলিম।তিনি আরও জানান,জমির খাজনা খারিজ পরিশোধ অন্তে অস্থায়ীভাবে দোকান ঘর নির্মান করিয়া। ক্রয়কৃত জমি ভোগ দখল করিতেছিল আব্দুল আলিম। এই জমি রেজিষ্ট্রি করে, ৪০,০০,০০০ লক্ষ টাকার সিসি লোন নিয়ে তার সেই ক্রয়কৃত জমিতে স্থায়ীভাবে বাড়ি তৈরির জন্য রড, সিমেন্ট, ইট, বালু ক্রয় করে কাজ শুরু করিলে।প্রতিপক্ষের দল ফজলুল রহমান(৬৫) ক্ষমতার জোর দেখিয়ে,থানায় অভিযোগ করে, ফলে কাজে বাধা দিয়ে, তার ছেলে ও আরও কিছু ভারাটিয়া গুন্ডা নিয়ে বার বার দাঙ্গা হাঙ্গা করে, তাদের সকল কাজ কর্ম বন্ধ করে দেয়। এবং ফজলুল রহমানের নির্দেশে ,তার ছেলে সাইফুদ্দীন, মইনদ্দীন সাহাবুদ্দীন,শাহিন ও ফারাজুল আসিয়া, রড লোহার সাবল,বাঁশের লাঠি, লাদনা দ্বারা আব্দুল আলীমদের উপর আক্রমণ করিলে, সাহাবুদ্দীনের হাতে থাকা রড দিয়ে আব্দুল আলিমের ডান পায়ে আঘাত করে ভাঙ্গিয়ে দেই। এ সময় এলোপাতারী মারপিট করে, জোড় করে সব কাজ বন্ধ করে দেয়।

আবার আব্দুল আলিমকে হুমকি দেয় যে কেবল তো ডান পাঁ ভেঙ্গেছে,এর পর আসিলে প্রাণেই মেরে দিবো।শালা এবারের মত ছেরে দিলাম।বিবাদী গণ স্থান ত্যাগ করিলে, আব্দুল আলিমকে পোরশা উপজেলা কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়।এবং সেখান থেকে রেফার্ড করে, উন্নতমানের চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে চিকিৎসা করেন। চিকিৎসা শেষে বাড়িতে আসিয়া এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গ সহ উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন চেয়ারম্যান নিয়ে বিচার শালিস করে জমি বুজিয়ে দেয়, পরে আবারো বাধা দেয় তাতে কনো ফল হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments