31 C
Bangladesh
Friday, May 3, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতনওগাঁর বদলগাছীতে জুয়ার আসর থেকে ১৩ জুয়ারী আটক।

নওগাঁর বদলগাছীতে জুয়ার আসর থেকে ১৩ জুয়ারী আটক।


মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁ :
নওগাঁর বদলগাছীতে জুয়ার আসর থেকে শিক্ষক সহ ১৩ জুয়ারী আটক।বদলগাছী আধাইপুর গ্যাল্লাপাড়া গ্রামে মোঃ বিপুল হোসেন (৫৮) পিতা কালু মন্ডল এর বাড়িতে জুয়ার আসর বসে বদলগাছী থানা পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে ১৩ জুয়ারিকে আটক করেছে।
​পুলিশ সুত্রে জানা যায় যে,২২/০৭/২১ রাত ১২ টায় গোপন সংবাদের ভিক্তিতে বদলগাছী থানার উপ পরিদর্শক আবু সামা সংগীয় ফোর্স সহ জুয়ার আসর থেকে নগদ ১৯৯৩০ টাকা রেজিষ্টেশন বিহীন ডিসকোভার ১১০ সিসি এবং পালসার ১৫০ সিসি মোটর সাইকেল এবং তিন প্যাকেট তাস সহ ১৩ জন জুয়ারীকে আটক করেছে।

আটকৃতরা হলেন- বদলগাছী থানা এলাকার ১।মোঃ জুয়েল হোসেন (৫৮)পিতা মৃত সিরাজুল ইসলাম ২।নাসির উদ্দিন (৪৫)পিতা মৃত মসলেম উদ্দিন ৩।নাসির উদ্দিন (৩৩)পিতা আফসার আলি ৪। জলিল (৫৫)পিতা আছির উদ্দিন ৫। মোঃ রাকিব (৪৩)পিতা লোকমান ৬।মোঃমিঠু(৪৫) পিতা এজাহার ৭। সুমন কুমার (২৩) পিতা কাঞ্চন কুমার ৮।মোঃধলা (২৮)পিতা খাজাম উদ্দিন ৯। আজিজুল হক (৫৪)পিতা আফাজ উদ্দীন ১০। বদল চন্দ্র (৩৫)পিতা নিখিল চন্দ্র ১১।রন্জু (৩৪)পিতা তাছের ১২। মো নাছিম (২৮)পিতা আজাহার আলি ১৩।বিপুল হোসেন (৫৮)পিতা কালু মন্ডল।
​ নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামবাসি জানাই প্রায় প্রায় বিপুল হোসেনের বাড়িতে রাতে টাকার বিনিময়ে জুয়ার আসর বসে এবং মাদক কারবারি লোকজনের যাতায়াত আছে। কোন না কোন ভাবে বিপুল হোসেন ধরাছোয়ার বাহিরে থাকে।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্য আতিকুল ইসলাম বলেন বিশ্বস্ত সোর্সের মাধ্যমে জানতে পারি বিপুল হোসেনের বাড়িতে জুয়ার আসর বসেছে। তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে জুয়া খেলার সরন্জামদি সহ ১৩ জন কে আটক করা হয়েছে এবং ১৮৬৭ সালের জুয়া আইনের ৩/৪ ধারায় নিয়মিত মামলা রুজু করে আসামিদের কে জেল হাজতে পাঠানো হয়েছে। যার মামলা নং ২১।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments