30 C
Bangladesh
Wednesday, May 1, 2024
spot_imgspot_img
Homeপরিদর্শননওগাঁর বদলগাছীতে পূজা মন্ডব পরির্দশন করেন মিঠাপুর ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাইফুল...

নওগাঁর বদলগাছীতে পূজা মন্ডব পরির্দশন করেন মিঠাপুর ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাইফুল ইসলাম

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের আওতায় মন্দির পরিদর্শন ও নগদ অর্থ অনুদান হিসেবে বিতরণ করেন ৪ নং মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা যুবলীগের অন্যতম সদস্য মোঃ সাইফুল ইসলাম।

১৪অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় জগ পাড়া শারদীয় দুর্গাপূজা এর মহা নবমীতে উদযাপন অনুষ্ঠানের মিঠাপুর ইউনিয়নের জগপাড়া সাগর পুর উজালপুর হিন্দুপাড়া পূজামণ্ডপ, খাদাইল পূজা মন্ডপ ও পাকুরীয়া পূজা মন্ডপ এ উপস্থিত হয়ে মন্দিরের সভাপতির হাতে নগদ অর্থ, বিতরণ করেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃসাইফুল ইসলাম।
এ সময় মিঠাপুর ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এ সময় মন্দিরগুলিতে এক মনোরম পরিবেশের সৃষ্টি হয়।

মিঠাপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাইফুল ইসলাম বলেন, আমি আসছে আগামী ৪ নং মিঠাপুর ইউপি নির্বাচনের একজন চেয়ারম্যান পদ প্রার্থী এবং নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী।আমি যদি প্রতীক না পাই তাহলে নৌকা প্রতীক পাইবে তার পক্ষে নির্বাচন করবো।তবে আপনারা যে কোন সময়ে,বিপদে আপদে আপনাদের পাশে আমি আছি থাকবো। প্রতিবারের ন্যায় এবারও প্রতিটি পূজামন্ডপ পরিদর্শন করে খোঁজখবর নিয়েছি, সনাতন হিন্দু ধর্ম সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজার মণ্ডপ গুলোতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে পালন করছেন এবং বাকি দশমী সুষ্ঠুভাবে পালন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন, চেয়ারম্যান পদ প্রার্থী মোঃসাইফুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments