34 C
Bangladesh
Saturday, April 27, 2024
spot_imgspot_img
Homeঅভিযোগনওগাঁর বদলগাছীতে স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছেড়া ও কর্মীদের লাঞ্চিত করার অভিযোগ

নওগাঁর বদলগাছীতে স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছেড়া ও কর্মীদের লাঞ্চিত করার অভিযোগ

নওগাঁ জেলা প্রতিনিধি::

নওগাঁ বদলগাছীতে স্বতন্ত্র প্রার্থী ছলিম উদ্দিন তরফদারের পোষ্টার ছেঁড়া, হুমকি ও তার কর্মী সমর্থকদের লাঞ্চিত করার অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর সমর্থক ও কর্মীদের বিরুদ্ধে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৬ ও ২৭ ডিসেম্বর উপজেলার বালুভরা ইউপির খলসি মোড়, মির্জাপুর মোড়, বদলগাছী ইউপির জিধিরপুর তেলের পাম্প সংলগ্ন, আধাইপুর ইউপি দেউলিয়া ব্রিজ সংলগ্ন চার মাথা মোড়ে স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মীদের বিভিন্ন ভাষায় গালিগালাজ, হুমকি ও পোষ্টার ব্যানার ছিঁড়ে ফেলে দেয়। এর পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দায়ের করেন স্বতন্ত্র প্রার্থীর পক্ষে তার নেতা কর্মীরা।

অভিযোগে উল্লেখিত অভিযুক্ত ব্যক্তিরা হলেন, উপজেলার বালুভরা ইউপির ভঞ্জগোল গ্রামের মৃত তছির উদ্দিনের ছেলে মো. মুমিন হোসেন, পাটনঘাটা গ্রামের মৃত ফারুকের ছেলে মো. আল-আমিন, ঢেকরা গ্রামের শেখ মো. আয়েন উদ্দিন এর ছেলে আহসান হাবীব, মির্জাপুর গ্রামের মৃত আবুল সরদারের ছেলে আবু হেনা, ভরট্র গ্রামের ভিকু সরদারের ছেলে শহিদুল ইসলাম, বদলগাছী ইউপির তেজাপাড়া গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে মো. বাবর আলী, আধাইপুর ইউপির দেউলিয়া গ্রামের মৃত সামাদ চৌধুরীর ছেলে মো. আনোয়ার হোসেন।

অভিযোগের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার তৃপ্তি কণা মন্ডল বলেন, অভিযোগ পেয়েছি এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসক ও রিটানিং অফিসারকে অবগত করা হয়েছে।

অনুলিপি প্রাপ্তির বিষয়ে ও প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের ব্যাপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ ওসি মো. মাহবুবুর রহমান বলেন, অভিযোগের অনুলিপি আমি পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments