30 C
Bangladesh
Wednesday, May 8, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতমাদকনওগাঁর মহাদেবপুরে ইয়াবা,হিরোইন ও মাদক বিক্রির টাকাসহ স্বামী স্ত্রী গ্রেফতার

নওগাঁর মহাদেবপুরে ইয়াবা,হিরোইন ও মাদক বিক্রির টাকাসহ স্বামী স্ত্রী গ্রেফতার

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁ জেলার মহাদেবপুরে হিরোইন, ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী ডুয়েল ও মেরিনা নামের এক দম্পতিকে আটক করেছে পুলিশ।সেই সাথে তল্লাশি চালিয়ে তাদের কাছে থেকে মাদক বিক্রির তিন লাখ ছয় হাজার ১৬০ টাকা ও উদ্ধার করা হয়।
শুক্রবার (৩ সেপ্টেম্বর)দিবাগত রাত সাড়ে ৯টায় মহাদেবপুর উপজেলা সদরের লিচুবাগান এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

আটককৃত জাকির হোসেন ওরফে ডুয়েল (৩০) মহাদেবপুর উপজেলা সদরের লিচুবাগান পূর্বপাড়ার আশরাফুল ইসলামের ছেলে ও তার স্ত্রী মেরিনা আকতার (২৬) বহু বছর যাবত এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন বলে এলাকাবাসী জানান।
এর পূর্বে মাদক নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় আরও ১৪টি মামলা রয়েছে বলে মহাদেবপুর থানা সূত্রে জানা গেছে।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, ডুয়েলের বাড়িতে অভিযান চালিয়ে ২০ গ্রাম হিরোইন, ২৩ পিস ইয়াবা উদ্ধার এবং মাদকবিক্রির টাকা জব্দ করে তাদের আটক করা হয়। থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
৪ সেপ্টেম্বর,শনিবার আটককৃত দম্পতিদের আদালতের মাধ্যমে নওগাঁ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।এলাকায় মাদক নির্মুলে সর্বাত্মক চেষ্টা চলছে বলে ও ওসি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments