26 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতনওগাঁয় অস্ত্রসহ দুর্ধর্ষ ডাকাত দলের চার সদস্য গ্রেফতার

নওগাঁয় অস্ত্রসহ দুর্ধর্ষ ডাকাত দলের চার সদস্য গ্রেফতার

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁ জেলার মান্দায় আন্তজেলা ডাকাতদলের চার সদস্যকে আটক করেছে পুলিশ। আজ ১৪ আগস্ট,শনিবার ভোররাতে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ভোলাবাজার মোড় থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বেশকিছু দেশীয় অস্ত্র ও একটি ট্রাকসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন পাবনার আমিনপুর এলাকার মৃত গফুর শেখের ছেলে সেলিম শেখ (৪৮), নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার কুড়িপাড়া গ্রামের আবদুল হকের ছেলে মোহাম্মদ সিরাজ (৪৫) ও কেয়াটোলা গ্রামের ইউনুস আলীর ছেলে সাহাবুদ্দীন (৪২) এবং পটুয়াখালী জেলার বাগুরা গ্রামের আব্দুল কাদেরের ছেলে ইউসুফ আলী (৬০)।

মান্দা থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, নওগাঁ-রাজশাহী মহাসড়কে নিয়মিত টহলের সময় ১৩/৮/২১ ইং তারিখ ভোররাতে ভোলাবাজার মোড়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক দেখে সন্দেহের সৃষ্টি হয়। এ সময় ট্রাকে থাকা লোকজনকে জিজ্ঞাসাবাদের সময় ক’জন দৌড়ে পালিয়ে যায়। পরে অপর চারজনকে আটকসহ ওই ট্রাক থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, আটককৃতরা আন্তজেলা ডাকাত দলের সদস্য। ভোলাবাজার এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়।
এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে নওগাঁ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments