31 C
Bangladesh
Friday, May 3, 2024
spot_imgspot_img
Homeনওগাঁনওগাঁয় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

নওগাঁয় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁ

নওগাঁর রানীনগরে পরকীয়া সম্পর্কে জড়ান এক প্রবাসীর স্ত্রী। বিষয়টি টের পেয়ে গৃহবধূর শ্বশুরবাড়ি থেকে প্রেমিককে সতর্ক করে দেয়া হয়। এর পরও তারা পরকীয়া সম্পর্ক চালিয়ে যেতে থাকেন। অবশেষে ওই গৃহবধূকে শ্বশুরবাড়ি থেকে চলে যেতে বলা হয়।

সোমবার (২৬ জুলাই) বিকেলে স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের বাড়িতে চলে আসেন ওই গৃহবধূ। প্রেমিকা আসার খবরে পালিয়েছেন প্রেমিক। এরপর থেকে বিয়ের দাবিতে ওই বাড়িতে অনশন করছেন ওই গৃহবধূ।

স্থানীয় সূত্রে জানা গেছে, একই গ্রামের এনামুল সরদারের ছেলে শাহাদত হোসেনের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন ওই গৃহবধূ। এক পর্যায়ে প্রেমিক শাহাদত বিয়ের প্রলোভনে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। তাদের গোপন মুহূর্তের কিছু ছবি মোবাইল ফোনে ধারণ করেন শাহাদত।

এ ব্যাপারে গৃহবধূ বলেন, কয়েক দিন আগে শাহাদত আমাদের দুজনের বেশকিছু ছবি স্বামীর কাছে পাঠান। স্বামী কিছু ছবি আমার বাবার বাড়ি বগুড়া জেলার দুপচাঁচিয়া পাঠান। এ ঘটনার পর স্বামী আমাকে বাড়ি থেকে চলে যেতে বলেন। পরে কোনো উপায় না পেয়ে শাহাদতের বাড়িতে চলে আসি। আমার উপস্থিতি টের পেয়ে শাহাদত বাড়ির অন্য গলি দিয়ে পালিয়ে যান। এরপর বাড়ির অন্য সদস্যরাও চলে যান।

তিনি বলেন, ‘স্বামীর বাড়ি থেকে চলে এসেছি। এখন শাহাদত যদি আমাকে বিয়ে না করে তাহলে আত্মহত্যা করা ছাড়া আমার কোনো পথ খোলা থাকবে না।

এ ব্যাপারে প্রেমিক শাহাদত হোসেনের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তার পরিবারও এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

স্থানীয় ইউপি মেম্বার শরিফ হোসেন মজনু বলেন, পাঁচ-ছয় বছর ধরে গৃহবধূর স্বামী বিদেশ থাকেন। শুনেছি চার-পাঁচ বছর থেকে প্রতিবেশী শাহাদত হোসেনের সঙ্গে ওই নারী পরকীয়ায় জড়িয়ে পড়েন। গত কয়েকদিন থেকে শাহাদতের জন্য পরিবার থেকে বিয়ে দেয়ার জন্য মেয়ে খুঁজছে। মেয়ে খোঁজার বিষয়টি জানার পরই গৃহবধূ তার বাড়িতে অনশন শুরু করেছেন।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বলেন, তিনি বিষয়টি অবগত আছেন। এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments