27 C
Bangladesh
Wednesday, May 8, 2024
spot_imgspot_img
Homeনওগাঁনওগাঁয় মুয়াজ্জিনের হাত-পা বাঁধা হত্যাকৃত লাশ মিললো পুকুরে

নওগাঁয় মুয়াজ্জিনের হাত-পা বাঁধা হত্যাকৃত লাশ মিললো পুকুরে

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁ সদর উপজেলায় নিখোঁজের একদিন পর পুকুর থেকে হাত-পা বাঁধা অবস্থায় আব্দুল কুদ্দুস (৫০) নামে এক মোয়াজ্জিনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

১৩ জুলাই,মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার শৈলগাছী ইউনিয়নের চকচাঁপাই এলাকার মেসার্স সীমানা ব্রিকস নামে ইটভাটার পাশের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি চকচাঁপাই গ্রামের বাসিন্দা এবং স্থানীয় শিংবাছা ফোকরাবাড়ি পাড়া জামে মসজিদের মোয়াজ্জিন ছিলেন।

সদর থানা পুলিশ জানান, সোমবার (১২ জুলাই) বিকেলে আব্দুল কুদ্দুস শৈলগাছী বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা তাকে বিভিন্ন জায়গায় খুঁজেও সন্ধান পাননি। মঙ্গলবার সকালে সীমানা ব্রিকস ইটভাটায় কাজ করতে আসা শ্রমিকরা পুকুরে হাত-পা বাঁধা মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেন।

নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন,খবর পেয়ে ঘটনাস্থল থেকে হাত-পা বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। এ ছাড়া তার ডান পাশের চোখে ধারালো কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে পুকুরে ফেলে দেয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন,এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকারীদের শনাক্ত করতে এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। আশা করছি দ্রুতই হত্যাকারীদের গ্রেফতার সম্ভব হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments