33 C
Bangladesh
Saturday, May 4, 2024
spot_imgspot_img
Homeজাতীয়ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে ভান্ডারিয়ায় সর্বস্তরের মুসলমানগনের বিক্ষোভ।

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে ভান্ডারিয়ায় সর্বস্তরের মুসলমানগনের বিক্ষোভ।

মো: ফেরদৌস মোল্লাহ্
পিরোজপুর জেলা প্রতিনিধি

ফিলিস্তিনে ইসরায়েলের গণহত্যার প্রতিবাদে ভান্ডারিয়ায় বিক্ষোভ করেছেন সাধারণ মুসল্লিরা। শুক্রবার (২০ অক্টোবর) জুমার নামাজের পর ভান্ডারিয়া বাইতুল ইসলাম জামে মসজিদের সামেনে থেকে মিছিল বেড় হয়ে ভান্ডারিয়া বাসস্ট্যান্ডে গিয়ে শেষে হয়। এসময় বিভিন্ন মসজিদ থেকে পৃথক বিক্ষোভ মিছিল তাদের সাথে যুক্ত হন ।
বিক্ষেভ মিছিলে বক্তব্য রাখেন ভান্ডারিয়া পৌর মেয়র ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার, আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন লিটন পেশকার, ভান্ডারিয়া মডেল মসিজিদের খতিব হাফিজুল ইসলাম মহিব, বাইতুল ইসলাম জামে মসজিদের খতিব মুফতি জাকারিয়া আল ফরিদী, মিয়াবাড়ি জামে মসজিদের খতিব হাফেজ ইমরান, সরদার পাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা হাবিবুল্লাহ প্রমূখ।

ইসরায়েলি বাহিনীর আগ্রাসন, হামলা ও নির্বিচারে নারী-শিশুকে হত্যার বিচার দাবি করে বিক্ষেভ মিছিলে বক্তারা বলেন, দখলদার ইসরায়েল সরকার ফিলিস্তিনিদের ওপর যে নির্মম অত্যাচার চালাচ্ছে তা বৈশ্বিক মানবিক বিপর্যয়। আমরা ইসরায়েল সরকারসহ তাদের মদদদাতাদের স্পষ্ট বলতে চাই অনতিবিলম্বে ফিলিস্তিনিদের শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে কঠোর মূল্য দিতে হবে। বাংলাদেশের কোটি কোটি ধর্মপ্রাণ মুসলমান ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানাচ্ছে। এসময় বক্তারা বাংলাদেশ সরকারের প্রতি খাবার ও ওষুধ সামগ্রী পাঠানোর অনুরোধ জানান।
পরে ফিলিস্তিনে নিহতদের রুহের মাগফেরাত কামনা এবং আহতদের সুস্থতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments