31 C
Bangladesh
Tuesday, May 14, 2024
spot_imgspot_img
Homeশোক সংবাদবীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হাই-এর মৃত্যুতে স্পীকারের শোক।

বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হাই-এর মৃত্যুতে স্পীকারের শোক।

বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই ও তাঁর সহকারী একান্ত সচিব বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হাই-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

স্পীকার মো. আবদুল হাই-এর রুহের মাগফেরাত কামনা এবং তাঁর শােক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তি‌নি করোনায় আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার প্রথম প্রহরে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

উল্লেখ্য, মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ স্পীকার ও ডেপুটি স্পীকার থাকাকালীন তাঁর সহকারী একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সাবেক কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হাই। তিনি কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার বীর মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের সাবেক সহকারী অধ্যাপক হিসেবেও কাজ করেছেন। হাজী তায়েব উদ্দিন স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য এবং শিক্ষক ছিলেন তিনি।

এছাড়া, বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হাই-এর মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি এবং চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments