34 C
Bangladesh
Saturday, April 27, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতমহিপুরে চোলাই মদ, গাজা ও ওয়ারেন্টভুক্ত আসামি সহ ১১ জন আটক।

মহিপুরে চোলাই মদ, গাজা ও ওয়ারেন্টভুক্ত আসামি সহ ১১ জন আটক।

মহিবুল্লাহ পাটোয়ারী :

পটুয়াখালীর মহিপুরে চোলাই মদ, গাজা ও ওয়ারেন্টভুক্ত আসামি সহ ১১ জনকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। গতকাল বুধবার সন্ধা ৬টা ৪৫ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে মহিপুর থানার অফিসার বাদলের নেতৃত্বে ৫০ গ্রাম গাজা সহ কুয়াকাটার তুলাতলী গ্রামের কবিরে হাওলাদারের ছেলে রেদওয়ান কে আটক করা হয় আপর দিকে সন্ধা ৭টা ৩০ মিনিটের সময় ৭৫০ মি:লি :কেরু সহ নেছারাবাদের আবু জাফর বাদল ও ঝালকাঠির ওসিম বড়াল কে কুয়াকাটা হতে আটক করে মহিপুর থানার এস আই সাইদুল ইসলাম।

এছাড়াও এছাড়াও ওয়ারেন্টভুক্ত জি আর ৬ ও সি আর ২ মামালায় ১) কেরানি পাড়া গ্রামের রব হাওলাদারের ছেলে আরিফ কে,২) ধুলাসারের গঙ্গামতি গ্রামের কালাম ফকিরের ছেলে রুবেল ফকির কে , ৩)ডালবুগঞ্জের বরকোতিয়া গ্রামের রাজা মিয়ার স্ত্রী তাসলিমা বেগম ও তার স্বামী ৪)রাজা মিয়া কে, ৫)কুয়াকাটার আব্দুল আলী গাজীর ছেলে হানিফ গাজী কে, ৬)ধুলাসারের গঙ্গামতি গ্রামের হাকিম ফকিরের ছেলে আবু সালেহ ফকির কে,৭) গঙ্গামতি গ্রামের বারেক ফকিরের ছেলে সজীব ফকির কে ও ৮) একই গ্রামের জয়নাল ফকিরের ছেলে কালাম ফকির কে যথাক্রমে এস আই মনির হোসাইন, এস আই আসাদুজ্জামান জুয়েল, এস আই বেল্লাল, এ এস আই বাইজিত, এ এস আই জাকির তাদের সঙ্গীয় ফোর্স দ্বারা আলাদা আলাদা ভাবে অভিযানের মাধ্যমে তাদের গ্রেফতার করে।

মহিপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান দিনভর আলাদা আলাদা ভাবে মহিপুর থানা পুলিশের অন্যতম অফিসারদের সমন্বয়ে অভিযান পরিচালনা করে ১১ আসামি কে আটক করা হয়েছে। তিনি আরো বলেন মহিপুর থানায় কোন মাদক কারবারী ও মাদক সেবীদের স্থান হবেনা। আটককৃতদের আজ বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments