29 C
Bangladesh
Wednesday, May 1, 2024
spot_imgspot_img
Homeকরোনা ভাইরাসমির্জাগঞ্জে শিক্ষকসহ নতুন করে আরও ০৪ জনের করোনা সনাক্ত।

মির্জাগঞ্জে শিক্ষকসহ নতুন করে আরও ০৪ জনের করোনা সনাক্ত।

মারিওম আক্তার লাবনী,পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় সুবিদখালী সরকারি রহমান ইসহাক (র,ই) পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকসহ নতুন করে আরও ০৪ জনের করোনা পজিটিভ সনাক্ত হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডঃ দিলরুবা ইয়াসমিন লিজা।

করোনা আক্রান্তরা হচ্ছে মির্জাগঞ্জ উপজেলার ০৩ নং আমড়াগাছিয়া ইউনিয়নের উত্তর সুবিদখালী গ্রামের বাসিন্দা ও উপজেলার প্রানকেন্দ্র সুবিদখালী সরকারি রহমান ইসহাক (র,ই) পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক এবং সুবিদখালী কিন্ডারগার্টেন স্কুলের সিনিয়র শিক্ষক মাওলানা আঃ মালেক (৩৮), ০৬ নং মজিদবাড়ীয়া ইউনিয়নের সুলতানাবাদ গ্রামের মোঃ ওবায়দুর রহমান (২৯), উপজেলার সদর ইউনিয়ন দেউলী সুবিদখালীর রানীপুর গ্রামের আব্দুল মোতালেব (৬০) এবং সুবিদখালী বাজার সংলগ্ন মোঃ রফিকুল ইসলাম (৩৬) যার তার পূর্ণাঙ্গ ঠিকানা দেয়া নেই। ফলে তার দেয়া ফোন নাম্বারের মাধ্যমে ঠিকানা জানার চেষ্টা চলছে এমনটাই বললেন স্বাস্থ্য কর্মকর্তা।

২৫ জুন বৃহস্পতিবার রাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডঃ দিলরুবা ইয়াসমিন লিজা করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১৬ জুন মঙ্গলবার এদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল বিভাগীয় পরীক্ষাগারে পাঠানো হয়। আজ দীর্ঘ ০৯ দিন পর তাদের ফলাফল পজিটিভ এসেছে। তাই আগামীকাল সকালে এদের সকলের বাড়ি চিহ্নিত করে আক্রান্তদের চিকিৎসা সেবা নিশ্চিত করার পাশাপাশি – প্রশাসনিক সহযোগিতায় লকডাউন করা সহ তাদের সংস্পর্শে থাকা নিকটস্থ সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments