29 C
Bangladesh
Tuesday, May 7, 2024
spot_imgspot_img
Homeমাহফিলমুফতি আমির হামজা'র মাহফিলে মুসল্লিদের ঢল।

মুফতি আমির হামজা’র মাহফিলে মুসল্লিদের ঢল।

বেতাগী(বরগুনা) প্রতিনিধি:

বরগুনার বেতাগী ও পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সংযোগ স্থল গাবুয়া বাজার সংলগ্ন আদর্শ নূরানী এতিমখানা ও হাফেজী মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বক্তা মুফতি আমির হামজার তাফসিরুল কুরআন মাহফিলে মুসল্লিদের ঢল নেমেছে।
শনিবার রাত সাড়ে ১০টার দিকে গাবুয়া বাজার মাদ্রাসার মাঠে তাফসিরুল কোরআন মহাসম্মেলনে প্রধান মুফাচ্ছিরের বয়ান শুরু করেন তিনি। মাহফিলে হাজার হাজার মানুষ তাকে দেখতে আর তার বয়ান শুনতে বিকাল থেকেই মাদ্রাসা মাঠে জড়ো হতে থাকেন।
মুফতি আমির হামজা ষ্টেজে আসার পর মুসল্লিদের ঢল সামলাতে মির্জাগঞ্জ -বরগুনা মহা সড়কে যানচলাচল বন্ধ করে দেওয়া হয়। সড়কের উভয় পাশে যানবাহনের দীর্ঘ লাইন লেগে যায়।
তার মাহফিলে আসা নিয়ে বেশ কৌতূহল সৃষ্টি হয়েছিল। নানা দোলাচলের পর সরকার বিরোধী বক্তব্য, ভাস্কর্য নিয়ে কোনো কথা ও কোনো ধরনের উসকানিমূলক বক্তব্য দেবেন না এই শর্তে তাকে মাহফিলে বয়ান করার অনুমতি দেয় প্রশাসন। তবে তিনি মাহফিলে কোনো ধরনের উসকানিমূলক বক্তব্য দেননি বলে জানা যায়।
এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি মো.মহিবুল্লাহ বলেন, মুফতি আমির হামজা তাফসিরুল কুরআন মাহফিলে সরকার বিরোধী কোনো বক্তব্য দেননি। তবে আইনশৃঙ্খলায় যেন কোনো ধরনের অবনতি না ঘটে সেদিকে প্রশাসন সার্বক্ষণিক নজর রাখছে।
আদর্শ নূরানী এতিমখানা ও হাফেজী মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মো.ইসাহাক হাওলাদার দুলালের সভাপতিত্বে তাফসিরুল কুুরআন মাহফিলে প্রধান মুফাচ্ছির ছিলেন, মাওলানা মুফতি আমির হামজা(কুষ্টিয়া), বিশেষ মুফাচ্ছির ছিলেন হাফেজ মাওলানা আব্দুর রশিদ(ঢাকা), হাফেজ মাওলানা মুফতি আল্ আমিন(ঢাকা), প্রধান অতিথী ছিলেন মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মো.আবু বকর সিদ্দিক,বিশেষ অতিথী ছিলেন ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল প্রমূখ।

মেইলে ছবি আছে।
ক্যাপশন: গাবুয়া আদর্শ নূরানী এতিমখানা ও হাফেজী মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে বয়ান করছেন মাওলানা মুফতি আমির হামজা(কুষ্টিয়া), এ সময়ে হাজার হাজর মমুসুল্লিদের ঢল নেমে আসে।

শফিকুল ইসলাম ইরান
উপজেলা প্রতিনিধি
বেতাগী,বরগুনা।
তারিখঃ ২১.০৩.২০২১খ্রি.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments