26 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeবিক্ষোভরাজিহারে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কটাক্ষ্য করে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল...

রাজিহারে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কটাক্ষ্য করে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ।

শফিকুল ইসলাম(এমএ)
স্টাফ রিপোর্টারঃ-

”বিশ্বনবীর অপমান সইবে না আর মুসলমান” ফ্রান্সের পন্য বর্জন করো, করতে হবে। এই স্লোগান আজ সারাদেশ। মহান আল্লাহ তার সর্বশ্রেষ্ঠ “আশরাফুল মাখলুকাত” সৃষ্টির শেরা মর্যাদা দিয়েছেন মানুষকে।

আর মানুষের মধ্যে সর্বশ্রেষ্ঠ মানুষ হিসাবে সৃষ্টি করেছেন হযরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-কে। যার মর্যাদাকে আল্লাহ সব নবী-রাসুলের মর্যাদার ঊর্ধ্বে স্থান দিয়েছেন। তাই সেই মহানবী(স:)কে কটাক্ষ্য করে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে আগৈলঝাড়ার রাজিহার বাজারসহ ভেরিবাদে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন উলামা-মাশায়েখ ও সর্বস্তরের তৌহিদী জনতা।

আজ সোমবার(০২ নভেম্বর) আসর নামাজের পরে উলামা-মাশায়েখ ও সর্বস্তরের তৌহিদী জনতা আয়োজনে বিক্ষোভ মিছিলটি রাজিহার বাজারের পূর্ব পাশে এতিম খানার সামনে থেকে শুরু করে হাই স্কুলের সামনে দিয়ে এসে ভেরিবাদ চার রাস্তার মোরে এসে সমাবেশ করে শেষ করেন। এসময় হাজার হাজার মানুষের ঢল নেমে আসে প্রতিবাদ সমাবেশে। এছাড়াও রাজিহার সহ বিভিন্ন স্থানে এই প্রতিবাদ সমাবেশ পালন করা হয়েছে।

এসময় প্রতিবাদ সমাবেশে আগৈলঝাড়া উপজেলার ইমাম পরিষদের সভাপতি মাওলানা শফিকুল ইসলাম ফারুকী বক্তব্য রাখেন,
মাওলানা আসাদুজ্জামান নুর, কারী আঃ আজিজ জনাব জসিম উদ্দিন পান্নু সহ আরো অনেকেই।

কর্মসূচীতে বক্তারা বলেন, সম্প্রতি ফ্রান্সে রাষ্টীয় মদদে মহানবী হজরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনের মাধ্যমে যে ধৃষ্টতা দেখিয়েছে তার প্রতিবাদে আমরা ফ্রান্সের সাথে কূটনৈতিক ও ব্যবসায়িক সম্পর্ক ছিন্ন এবং ফ্রান্সের সকল পণ্য বর্জন করার আহবান জানাই এবং মক্রোর পদোত্যাগ দাবি করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments