31 C
Bangladesh
Sunday, May 5, 2024
spot_imgspot_img
Homeদিবসর‌্যালী,আলোচনাসভা ও চেক বিতরনের মধ্য দিয়ে ফুলবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

র‌্যালী,আলোচনাসভা ও চেক বিতরনের মধ্য দিয়ে ফুলবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

এস মন্ডল ,ফুলবাড়ী(দিনাজপুর)থেকে;
‘‘ডিজিটাল পদ্ধতি ও উদ্ভাবন,জেন্ডার বৈষম্য করবে নিরসন’’ প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালী,আলোচনাসভা ও চেক বিতরনের মধ্যদিয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

গতকাল বুধবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা অধিদপ্তরের উদ্যোগে ব্রাক,পল্লীশ্রী ও কারিতাস বাংলাদেশের ফুলবাড়ী শাখার সহযোগীতায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী, উপজেলা মৎস্য কর্মকর্তা মোছাঃ রাশেদা আক্তার,জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল,ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির সভাপতি মোঃ হারুন উর রশীদ, ব্যাকের ব্যাক টু বেসিক কর্মসূচীর উপজেলা কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম,কারিতাস বাংলাদেশ ফুলবাড়ী শাখার এরিয়া ম্যানেজার মোঃ আলাউদ্দিন,পল্লীশ্রী এর ফিল্ড ফ্যাসিলেটর মোঃ দেলোয়ার হোসেনসহ প্রশিক্ষন প্রাপ্ত স্থানীয় মহিলাগনসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগন প্রমূখ। পরে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ প্রাপ্ত মহিলাদের মাঝে চেক ও সনদপত্র বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments