26 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
HomeUncategorizedসামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করার জন্য কুয়াকাটা পৌর ছাত্রলীগের মানববন্ধন ও প্রতিবাদ...

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করার জন্য কুয়াকাটা পৌর ছাত্রলীগের মানববন্ধন ও প্রতিবাদ সভা।

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা-কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:-
কুয়াকাটায় পটুয়াখালী জেলা ছাত্রলীগ সভাপতি হাসান সিকদারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপ-প্রচার করায় কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা তুহিন দেওয়ানের নেতৃত্বে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
আজ সকাল ১০ টায় কুয়াকটা পেসক্লাব চত্বরে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন কুয়াকাটা ছত্রলীগ নেতা রুবেল খান, আবদুল্লাহ আল হাসিব, সুমন,খলিলসহ অনন্য নেতৃবৃন্দ।
মানববন্ধনে মোঃ খলিলুর রহমান খলিল জানান, বাংলাদেশ ছাত্রলীগ আমাদের প্রাণের সংগঠন সেই সংগঠনের নক্ষত্রদের বিরুদ্ধে অপপ্রচার চালায় তাদের এই সমাজে ঠাই নাই, হাছান সিকদার ভাই পটুয়াখালী দক্ষিণাঞ্চলের প্রতিটি ছাত্র সমাজ তরুণ সমাজের গর্ব সেই মানুষটার বিরুদ্ধে এমন অপপ্রচারের তীব্র নিন্দা জানাই।

কুয়াকাটা পৌর ছাত্রলীগের দক্ষ সৈনিক মোঃ তুহিন দেওয়ান বলেন জেলা ছাত্রলীগ সভাপতি আমাদেও হাসান ভাইর বিরুদ্ধে যারা অপপ্রচার চালাচ্ছে আমি প্রশাসনকে বলবো তাদেরকে দ্রুত শাস্তির আওয়াতায় আনতে হবে। না হইলে আমরা আন্দলোনে যাইতে বাধ্যহবো আরো বলেন পটুয়াখালী দক্ষিণ বাংলার অপপ্রচারকারীদের উদ্দেশ্য বলেন আপনার যতই চেষ্টা করেন বাংলাদেশ ছাত্রলীগ পটুয়াখালী জেলা শাখা গৌরবময় এবং সামাজিক শিক্ষিত সমাজের অঙ্গীকার যতই চেষ্টা করেন হাসান মাহমুদ ভাই দক্ষিণ অঞ্চলের শ্রেষ্ঠ নায়ক এবং সাথে সাথে অপপ্রচারকারী রাজাকারদের সাবধান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments