32 C
Bangladesh
Friday, May 3, 2024
spot_imgspot_img
Homeজাতীয়স্বরূপকাঠীতে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালিত।

স্বরূপকাঠীতে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালিত।


মোঃ ফেরদৌস মোল্লা, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ
পুলিশই জনতা,জনতাই পুলিশ‌, মুজিবর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার”। কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠি উপজেলার থানা চত্বরে পুলিশকর্মীদের অনুষ্ঠিত হয় ।

মুজিববর্ষের মূলমন্র,কমিউনিটি পুলিশং সর্বত্র।”,এই প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশ ও জনগন একসাথে কাজ করে এই সমাজ থেকে মাদক, সন্রাস,চাঁদাবাজ, জঙ্গিবাদ ও ইভটিজিং কে নিরমুল করার চেষ্টা করি। যার যার অবস্থান থেকে সমাজ তথা দেশের জন্য কাজ করি। শনিবার সকাল 10 টর দিকে , মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং ।সর্বত্র’ এই শ্লোগানকে সামনে রেখে স্বরূপকাঠী উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যেগে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।

নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন, এর সভাপতিত্বে এস আই নজরুল ইসলামের ,সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হক ,উপজেলা নির্বাহী অফিসার জনাব মোশারফ হোসেন, আওয়ামীলীগ সভাপতি জনাব আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক এ‍্যাড. এস এম ফুয়াদ, সাংগঠনিক সম্পাদক সালাম সিকদার ,পৌর মেয়র গোলাম কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত ,সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ।

কমিউনিটি পুলিশিং ডে সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ঈমাম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্হিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন, সমাজ থেকে মাদক, ইভটিজিং, বাল‍্যবিবাহ, কিশোর গ‍্যাং সহ সব ধরনের অপরাধ নির্মূল করতে কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।

অনুষ্ঠানে নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন সমাপনী বক্তব্য দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন। পুলিশিং ডে অনুষ্ঠিত উপস্থিত থাকেন স্বরূপকাঠি প্রেসক্লাবের সভাপতি শিশির কর্মকার, সাবেক সভাপতি গোলাম মোস্তফা, একে আজাদ, সাংবাদিক সুমন খান, তরিকুল ইসলাম, সাজ্জাদ শাকিব, কাজি আক্কাস উদ্দিন, তুহিন হোসেন, রুহুল আমিন, আনোয়ার হোসেন, এস এ ন‌ দেলোয়ার হোসেন, প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments