36 C
Bangladesh
Tuesday, April 30, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতঅপহরনচুয়াডাঙ্গার দুইটি মেয়েকে উদ্ধার করে অভিভাবকের নিকট হস্তান্তর করলেন জেলা পুলিশ।

চুয়াডাঙ্গার দুইটি মেয়েকে উদ্ধার করে অভিভাবকের নিকট হস্তান্তর করলেন জেলা পুলিশ।

মোঃ-আলমগীর হোসেন চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি,

বিগত ২০ দিন আগে একটি দরিদ্র পরিবারের দুটি মেয়ে যথাক্রমে ১। মোছাঃ বৃষ্টি খাতুন(১৫) পিতাঃ শুকুর আলী সাং দৌলতদিয়াড় ২। মোছাঃ রেক্সোনা খাতুন ( ৩২)পিতাঃ আজিম উদ্দিন সাং রাজাপুর উভয় থানা ও জেলাঃ চুয়াডাঙ্গা হঠাৎ নিখোঁজ হয়। নিখোঁজ ভিকটিম দ্বয়ের অভিভাবক রা তাদের কোথাও খুঁজে না পেয়ে অজানা আশংকায় হতবিহবল হয়ে পড়ে। এক পর্যায়ে অভিভাবক দ্বয় চুয়াডাঙ্গার
পুলিশ সুপার জাহিদুল ইসলাম মহোদয়ের নিকট তাদের খুঁজে বের করে দেবার জন্য সহযোগিতা চান। এবং চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ ওসি আবু জিহাদ ফখরুল আলম খান কে এদের সহযোগিতা করার জন্য প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। সেই সাথে ওসি আবু জিহাদ ফখরুল আলম খান এর দিক- নির্দেশনায় চুয়াডাঙ্গা সদর থানায় কর্মরত এসআই হাসানুজ্জামান মোবাইল প্রযুক্তি ব্যবহার করে নিখোঁজ ভিকটিম দ্বয়ের খোঁজ পান এবং এসআই হাসানুজ্জামান এর নেতৃত্বে একটি চৌকস পুলিশ দল গাজীপুর এলাকা থেকে গতকাল শুক্রবার রাতে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
পুলিশ সুপার চুয়াডাঙ্গা মহোদয় নিখোঁজ ভিকটিম দ্বয়ের উদ্ধারে সার্বিক সহযোগিতা করেন। উদ্ধারকৃত ভিকটিম দ্বয়ের বক্তব্য অনুযায়ী তারা ঢাকায় গার্মেন্টসে চাকরি করার জন্য বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল।
উদ্ধারকৃত ভিকটিমদের চুয়াডাঙ্গা সদর থানা ভিকটিম সাপোর্ট সেন্টারের মাধ্যমে তাদের অভিভাবক দ্বয়ের নিকট গতকাল শনিবার সন্ধ্যায় হস্তান্তর করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments