29 C
Bangladesh
Tuesday, April 30, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতঅপহরনভান্ডারিয়ায় স্কুলছাত্রীকে অপহরণের একদিন পর উদ্ধার

ভান্ডারিয়ায় স্কুলছাত্রীকে অপহরণের একদিন পর উদ্ধার


মো ফেরদৌস মোল্লা পিরোজপুর জেলা প্রতিনিধি
পিরোজপুরের ভাণ্ডারিয়ায় অপহরণের একদিন পর বুধবার রাতে উপজেলার নদমুলা গ্রামের এক স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। গত মঙ্গলবার রাতে তাকে অপহরণ করা হয়েছিল। এ ঘটানায় মেয়েটির বাবা মামলা দায়ের করলে বুধবার সন্ধ্যায় পিরোজপুর বাসস্ট্যান্ড থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ।
মমলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার ২নম্বর নদমুলা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের নদমুলা গ্রামের বাসিন্দা সেন্টু খন্দকারের ছেলে রমজান খন্দকার (১৮) নামে এক যুবক একই গ্রামের দশম শ্রেণীতে পড়ুয়া স্কুলছাত্রী কে প্রায়শ উত্ত্যক্ত করত। গত মঙ্গলবার রাতে স্কুলছাত্রী প্রাকৃতিক ডাকে সাড়া দিলে ঘর থেকে বেড় হয়ে বাথরুমের সামনে যাওয়ার সাথে সাথে রমজান তার অন্য তিন সহযোগীর সহায়তায় একটি ইজি বাইকে তুলে নিয়ে যায়।
মামলার বাদী ও অপহৃতা ছাত্রীর পিতা বলেন, বেশ কিছুদিন যাবত আমার মেয়েকে প্রাইভেট পড়তে যাওয়া আসার সময় রমজান খন্দকার বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল এবং আমার মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক অপহরন করে নিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক(এস.আই) আব্দুল কাইয়ুম জানান, মামলার সত্যতা নিশ্চিত করে জানান, অপহৃতার বাবা রতন হাওলাদার বাদি হয়ে রমজান খন্দকারকে প্রধান আসামী করে মোট নামীয় চার জন এবং অজ্ঞাত আরো এক জন সহ মোট পাঁচ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। বুধবার সন্ধ্যায় পিরোজপুর বাসস্ট্যান্ড থেকে তাকে উদ্ধার করতে আমরা সক্ষম হই।
এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ওসি মাসুমুর রহমান বিশ্বাস এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভাণ্ডারিয়া থানায় বুধবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। পুলিশ আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments