30 C
Bangladesh
Saturday, June 15, 2024
spot_imgspot_img
Homeশুভ জন্মদিনআতাইকুলা থানা ওসি জালাল উদ্দিনের জন্মদিনের শুভেচ্ছা।

আতাইকুলা থানা ওসি জালাল উদ্দিনের জন্মদিনের শুভেচ্ছা।

মিঠুন সেখ মিঠু: কিছু কিছু মানুষ আছে যারা পৃথিবীতে আসেন তাদের চার পাশের সব কিছুকে আলোকিত করতে। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখে আশপাশের মানুষ গুলোকে। পঙ্কিলতা যাদের কখনও স্পর্শ করে না। মন হয়না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি, ঠিক সেরকম একজন অতি সাধারন মানুষ।পাবনা জেলা আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুযোগ্য পুলিশ অফিসার ইনচার্জ ওসি জালাল উদ্দিনের আজ শুভ জন্মদিন।

পাবনা জেলা পুলিশের অন্যতম মেধাবী ও সৎ পুলিশ অফিসার, আতাইকুলা থানার বর্তমান অফিসার্স ইনচার্জ (ওসি) আমার অত্যন্ত প্রিয়ভাজন মো. জালাল উদ্দিন ভাইয়ের আজ শুভ জন্মদিন। ১৯৮২ সালের আজকের এই দিনে (২০ ফেব্রুয়ারি) তিনি নাটোর জেলার বরাইগ্রাম উপজেলার মৌখাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। মো. হাফিজার রহমান তার পিতা এবং প্রয়াত মইফুল বেগম তার মা। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি জ্যেষ্ঠ। ছোট ভাই বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত এবং বোন বিবাহিত।

রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করা জালাল উদ্দিন ২০০৭ সালে সাব ইনস্পেকটর পদে যোগ দেন। সারদা পুলিশ একাডেমিতে মৌলিক প্রশিক্ষণ গ্রহণ শেষে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে দুই বছর চাকরি করেন। ২০১১ সালে সিরাজগঞ্জ জেলা পুলিশের তাড়াশ থানায় যোগ দেন। সাব ইনস্পেকটর পদে তিনি ঢাকা পুলিশ, সিরাজগঞ্জের তাড়াশ থানা এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও, মোহাম্মদপুর ও তেজগাঁও শিল্পাঞ্চল থানায় অত্যন্ত সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।
২০১৭ সালে তিনি পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পান এবং পাবনা জেলা পুলিশে যোগ দেন। পুলিশ পরিদর্শক তদন্ত হিসেবে তিনি পাবনা সদর ও ফরিদপুর থানায় দায়িত্ব পালন করেন। ২০২১ সালের ৩০ এপ্রিল তিনি অফিসার্স ইনচার্জ (ওসি) হিসেবে আতাইকুলা থানায় যোগ দেন এবং অদ্যাবদী সেখানেই কর্মরত আছেন।

কর্মজীবনের সর্বত্র তিনি একজন সৎ, নিষ্ঠাবান, জনবান্ধব ও মানবিক পুলিশ অফিসার হিসেবে সুনাম কুড়িয়েছেন।

আতাইকুলা থানাবাসী বলেন, ওসি জালাল উদ্দিন ’কে অন্যতম একজন অভিভাবক হিসেবেই মনে করি, আমরা গর্বিত আপনার মতো এমন একজন মানুষকে আতাইকুলা থানার ওসি হিসাবে পেয়ে। আপনার জন্য শুভ কামনা রইল আপনার সকল শুভ কর্মকাণ্ডের শুভ সূচনায় আর সফলতায় আজকের দিনটি সহ আগামীতে অপেক্ষমাণ প্রতিটি দিন আর প্রতিটি বছরের জন্য। ফরিয়াদ রইল সৃষ্টিকর্তার দরবারে তিনি যেন আপনার এবং আপনার পরিবারকে সকল ধরণের অসুখ, দুর্ঘটনা থেকে রাখেন মুক্ত। তিনি যেন আপনার এবং আপনার পরিবারের সকল পথ রাখেন উন্মুক্ত আর সুরক্ষিত। মহান আল্লাহর কাছে আপনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments