30 C
Bangladesh
Sunday, June 16, 2024
spot_imgspot_img
Homeশুভ জন্মদিনকলাপাড়ায় মেহেদী হাসান শিবলীর জন্মদিন উদযাপন!

কলাপাড়ায় মেহেদী হাসান শিবলীর জন্মদিন উদযাপন!

নিজস্ব প্রতিনিধি :

নানা আয়োজনে মানবতার ফেরিওয়ালা খ্যাত পটুয়াখালী ফোকাস ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক মেহেদীর জন্মদিন উদযাপন করা হয়েছে। বিশেষ এই দিনটি উপলক্ষে সোমবার কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি ও মহিপুর প্রেসক্লাবে সদস্যদের সমন্বয়ে কেক কাটা হয়েছে।

আজ ২১ শে ফেব্রুয়ারি , মানবতার ফেরিওয়ালা খ্যাত পটুয়াখালী ফোকাস ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক মেহেদী হাসানা শিবলীর ৩২তম জন্মদিন। ২/২১/১৯৯০ সালের এই দিনে পটুয়াখালীর স্বাধীনতা সড়কে তিনি জন্মগ্রহণ করেন। দীর্ঘদিন ধরে মনবতার সেবার নিজেকে নিয়োজিত রেখে পটুয়াখালীর সর্বমহলে প্রসংশা কুড়িয়েছেন বিশেষ করে করোনাকালীন সময়ে নো মাস্ক, নো সার্ভিস কার্যক্রমের শুভ সূচনা করেন তিনি এবং বিভিন্ন রমজানে তিনি মাসব্যাপি রোজাদারদের মাঝে ইফতার বিতরন কার্যক্রম ছিলো তার অন্যতম কর্মকান্ড।

তার জন্মদিন উপলক্ষে কলাপাড়া রিপোর্টর্স ইউনিটির পক্ষ থেকে কেক কাটা কার্যক্রমে উপস্থিত ছিলেন কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাহিদ রিপন, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপুর, মাই টিভির কলাপাড়া উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম রয়েল, দিপ্ত টিভির পটুয়াখালী জেলা প্রতিনিধি ফরাজী ইমরান, রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর হাসান রানা সহ উপজেলার অন্যতম গনমাধ্যম কর্মীরা।

এছাড়া মহিপুর প্রেসক্লাবের পক্ষ থেকে কেক কাটা কার্যক্রমে উপস্থিত ছিলেন মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, কার্যকরী সদস্য মহিবুল্লাহ পাটোয়ারী,প্রচার সম্পাদক শহীদুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদ খান , গনমাধ্যম কর্মী হাসান হাওলাদার সহ অন্যতম ব্যাক্তিবর্গরা।

উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মেহেদী হাসান শিবলী অংশগ্রহণ করেন এবং সবার কাছে কৃতজ্ঞতা ও তার এবং তার পরিবারের জন্য দোয়া প্রার্থনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments