28 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
Homeসমাবেশদাগনভূঞায় জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা

দাগনভূঞায় জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা

দাগনভূঞা প্রতিনিধি:
দাগনভূঞা উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা শুক্রবার (১ মার্চ) সকালে অনুষ্ঠিত হয়েছে।

‘করবো বীমা গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ এ প্রতিপাদ্যে  উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা অফিসার্স হলরুমে উপজেলা নির্বাহী অফিসার নিবেদিতা চাকমা এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী। বিশেষ অতিথি ছিলেন থানার উপপরিদর্শক (এসআই) ফখরুল ইসলাম, উপজেলা বীমা সমন্বয়ক জামাল উদ্দিন, আস্থা লাইফ ইন্সুইরেন্সের জেলা ইনচার্জ নুরুল হুদা হুদন, জীবন বীমা কর্পোরেশনের ব্রাঞ্চ ম্যানেজার জসিম উদ্দিন, ন্যাশনাল লাইফ ইনসুরেন্সের ব্রাঞ্চ ম্যানেজার নাছির উদ্দিন, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা এ.কে.রুহুল আমিন ভূইয়া, সোনালী লাইফ ইনসুরেন্সের ইউনিট ম্যানেজার মোঃ রাসেদ প্রমুখ। এছাড়াও গণমাধ্যমকর্মী বীমা প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

সভায় ইউএনও বলেন, যাচাই বাছাই পূর্বক বীমা করতে হবে এবং বীমা উন্নয়ন ও বীমা সম্পর্কে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। কারণ বীমা সকল শ্রেণিপেশার মানুষকে স্বাভাবিক জীবন যাপনে প্রতিবন্ধকতা অতিক্রমে সহায়ক ভূমিকা পালন করে থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments