31 C
Bangladesh
Saturday, June 15, 2024
spot_imgspot_img
Homeস্বেচ্ছাস্বেবী সংগঠনফেনীর সোনাগাজীতে বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেলো পাঁচ শতাধিক আনসার সদস্য

ফেনীর সোনাগাজীতে বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেলো পাঁচ শতাধিক আনসার সদস্য

সোনাগাজী প্রতিনিধি:
সোনাগাজীতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও  স্বাস্থ্য পরীক্ষা ও ঔষধ পেলো তৃণমূলে কাজ করা পাঁচ শতাধিক জন আনসার ভিডিপি সদস্য।

সোমবার সকালে সোনাগাজী উপজেলা পরিষদ মিলনায়তনে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লা রেঞ্জের আয়োজনে মেডিকেল ক্যাম্পেইন উদ্বোধন করেন রেঞ্জ পরিচালক আশীষ কুমার ভট্টাচার্য বিভিএমএস।

সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাবেয়া সুলতানা নাজমার সঞ্চালনায় ক্যাম্পেইন উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মো: জানে আলম সুফিয়ান পিএএম,পরিচালক, ৫ আনসার ব্যাটালিয়ন,সুহিলপুর, ব্রাহ্মনবাড়িয়া ও  জেলা কম্যান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব), ফেনী। কুমিল্লা রেঞ্জের সহকারি পরিচালক সোহেল রানা সরকার, সার্কেল অ্যাডজুট্যান্ট তানজির আজাদ, ফেনী জেলার সার্কেল অ্যাডজুটান্ট বিবি কুলসুম।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, দাগনভূঞা উপজেলা আনসার ভিডিপি অফিসার একেএম রুহুল আমিন ভূইয়া, সদর উপজেলা আনসার ভিডিপি অফিসার
রেজাউল করিম, সোনাগাজী উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক ফজলুল হল,উপজেলা, প্রশিক্ষক ভিক্টর বসাক ও প্রশিক্ষিকা পারভিন আক্তার।

ক্যাম্পেইনে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ ইকবাল হোসাইন ও ডাঃ রেবেকা হক ও ডাঃ রবিউল হোসেনের নেতৃত্বে একদল দক্ষ চিকিৎসক, এসময় স্বাস্থ্য পরীক্ষা ও ডাক্তারের স্বাক্ষাতের পাশাপাশি বিনামূল্যে ঔষধ প্রধান করা হয়।

ক্যাম্পেইন চলাকালে রিপু রানী দাশ নামে একজন নারী ভিডিপি সদস্য বলেন, আনসার বাহিনীতে কাজ করে আর্থিক ভাবে লাভবান হওয়ার পাশাপাশি আমাদের সামাজিক সম্মান বেড়েছে, আমরা এখন অনেক সচেতন। আজকে এখানে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা ও ঔষধ পেয়ে আমরা খুশি, মাননীয় প্রধানমন্ত্রীসহ আনসার বাহিনীর সকল কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments