37 C
Bangladesh
Saturday, April 27, 2024
spot_imgspot_img
Homeস্বেচ্ছাস্বেবী সংগঠনদাগনভূঞা ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ পেল ৫ শতাধিক রোগী

দাগনভূঞা ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ পেল ৫ শতাধিক রোগী

দাগনভূঞা প্রতিনিধি:
দাগনভূঞা ফাউন্ডেশন উদ্যোগে চতুর্থ বারের মতো ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ পেলো ৫ শতাধিক রোগী। শুক্রবার (০৮ মার্চ) দিনব্যাপী উপজেলার চন্দ্রদ্বীপ উচ্চ বিদ্যালয়ে এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

ফ্রি মেডিকেল ক্যাম্পে মুখমণ্ডলের ক্যান্সার, মুখ ও দাঁতের রোগ এবং লিভারের রোগের চিকিৎসা সেবা প্রদান করেন- শহীদ সোহরাওয়াদী মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যাপক ডা. নাসির উদ্দিন, সহযোগী অধ্যাপক ডা. সাইফ উদ্দিন, ডা. হাসান ইবনে শওকত, ডা. মো. রহমান আলম খান সামী, ডা. নাঈম মাহমুদ, ডা. মো. রায়হান আক্তার মানিক, ডা. তাহমিনা আক্তার তন্নী, ডা. মালিহা ইশহাক পূর্ণতা, ডা. মমিনুল মুরাদ, ডা. শাহারুল ইসলাম সাগর, ডা. মোহাম্মদ রায়হানুল ইসলাম, ডা. অভি ঘোষসহ ২০ জন বিশেষজ্ঞ চিকিৎসক রোগীদের বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ বিতরণ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন। বিশেষ অতিথি ছিলেন পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রায়হান, দাগনভূঞা ফাউন্ডেশনের সহ-সভাপতি রফিকুল হক, সাধারণ সম্পাদক এম. এ. রব, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ আজিমুর রহমান,
দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইসমাইল হোসেন লিটন। মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণের সার্বিক তত্ত্বাবধায়ক চন্দ্রদ্বীপ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রেজাউল করিম পলাশ। ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজক দাগনভূঞা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এম. এ. রব জানান, ২০০২ সালে ফাউন্ডেশনটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে ফাউন্ডেশনটি বিনামূল্যে শিক্ষা সামগ্রী বিতরণ, বই বিতরণ, গরিব অসহায়দের সহায়তা প্রদানসহ নানা মানবিক কাজ করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments