36 C
Bangladesh
Saturday, April 27, 2024
spot_imgspot_img
Homeস্বেচ্ছাস্বেবী সংগঠনপীরগঞ্জে একতাবন্ধন সেচ্ছাসেবী সংগঠনের শীতবস্ত্র বিতরণ

পীরগঞ্জে একতাবন্ধন সেচ্ছাসেবী সংগঠনের শীতবস্ত্র বিতরণ

পীরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতাঃ
‘এসো দূর করি শীতার্ত মানুষের কালো রাত,তাদের হাতে রাখি সহানুভূতির হাত ’ – এই প্রতিপাদ্যকে সামনে রেখে এতিম, অসহায়,প্রতিবন্ধী,দুস্থ শীতার্তদের পাশে প্রতিবারের মতো এবারো দাড়িয়েছে একতাবন্ধন সেচ্ছাসেবী সংগঠন।

গতকাল ২৪ জানুয়ারি (বুধবার) সকালে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার বড় আলমপুর ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোহা. রতন মিয়া’র নেতৃত্বে এবং সংগঠনের সভাপতি মেহেদী হাসানের সঞ্চালনায় সুবিধাভোগীদের বাড়ি বাড়ি গিয়ে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

প্রতিষ্ঠাতা পরিচালক মোহা. রতন মিয়া বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব ‘মানুষ মানুষের জন্য’। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

তিনি আরও বলেন, আমরা সংগঠন থেকে পরবর্তী সময়ে আরও বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি। বিত্তশালী লোকেরা আমাদের সাহায্য করলে আমরা আরও একধাপ এগিয়ে যাবো।

তাছাড়াও বিতরণকালে উপস্থিত ছিলেন, একতাবন্ধন সেচ্ছাসেবী সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ ময়নুল ইসলাম, ত্রান বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, অর্থ সম্পাদক মফিদুল ইসলাম, ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল্লা আল-হামিম,রোকন,গোলাম মোস্তফা, সাজেদুল প্রমূখ।

উল্লেখ্য, একতাবন্ধন সেচ্ছাসেবী সংগঠন নামের সম্পুর্ণ অরাজনৈতিক বে-সরকারি সেচ্ছাসেবী সংগঠনটি গত ২০২২ ইং সালের ৩ অক্টোবর থেকে যাত্রা শুরু করে মাত্র ০৯ জন উপদেষ্টা ও ৩৫ জন সদস্য নিয়ে সুনামের সাথে কাজ করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments