36 C
Bangladesh
Saturday, April 27, 2024
spot_imgspot_img
Homeক্যাম্পাসদাগনভূঞা সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে নবীন বরণ ও বিদায়

দাগনভূঞা সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে নবীন বরণ ও বিদায়

দাগনভূঞা প্রতিনিধি:
দাগনভূঞা সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট কর্তৃক আয়োজিত ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ১ম পর্বের নবীন বরণ এবং ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং ২০১৯-২০ শিক্ষাবর্ষের ৮ম পর্বের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ মার্চ) সকালে অত্র ইনস্টিটিউট প্রাঙ্গণে এ বিদায় বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অত্র ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচালক অ্যাডভোটেক রসিক শেখর ভৌমিকের সভাপতিত্বে ও অত্র ইনস্টিটিউটের শিক্ষক মোঃ সিরাজ হোসেন ও সপ্তম পর্বের শিক্ষার্থী ইসরাত জাহানের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন অত্র ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক অজয় কুমার দেব, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, পরিচালক দীপক শর্মা, পরিচালক বাসুদেব মল্লিক, পরিচালক বিমল কান্তি ভৌমিক, অত্র ইনস্টিটিউটের শিক্ষক শামসুন নাহার, সুজন চন্দ্র নাথ, সুপ্রিয়া ভৌমিক ও প্রাক্তন শিক্ষক শাহীন আলম প্রমুখ। এছাড়াও বক্তব্য রাখেন অত্র ইনস্টিটিউটের প্রাক্তন শিক্ষার্থী বর্তমানে বিভিন্ন প্রতিষ্ঠানে উপসহকারী প্রকৌশলী হিসাবে কর্মরত রয়েছে তাদের মধ্যে মোঃ সাবের হোসেন, মোতাসিন বিল্লাহ সোহান ও ইসমাইল হোসেন শিহাব। এসময় অত্র ইনস্টিটিউটের শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

পরে বিদায়ী ১৮ জন শিক্ষার্থীকে সম্মানা ক্রেষ্ট প্রদান করা হয় এবং দুই জন শিক্ষার্থীকে সর্বাধিক উপস্থিতির জন্য ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়াও বিভিন্ন পর্বে জিপিএ ৩.৭০ এর উপরে পাওয়ায় ১১ জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments