28 C
Bangladesh
Sunday, May 26, 2024
spot_imgspot_img
Homeশুভ জন্মদিনসাংবাদিক ফেরদৌস মোল্লাহর শুভ জন্মদিন আজ

সাংবাদিক ফেরদৌস মোল্লাহর শুভ জন্মদিন আজ

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার মানবতার বন্ধু বিশিষ্ট সাংবাদিক মোঃ ফেরদৌস মোল্লাহর আজ শুভ জন্মদিন৷

তিনি ১৯৯৮ সালের ২০ আগস্ট
পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার উত্তর পৈখালী গ্রামের নিজ বাড়িতে জন্মগ্রহণ করেন।

তার বাবা আলহাজ্ব হাফেজ মোঃ মোস্তফা সাহেব, ইমাম, খতিব ও বিশিষ্ট সমাজ সেবক, তার মাতা একজন গৃহিনি। বড় ভাই মনিরুল ইসলাম মনি মোল্লাহ- ঢাকা কলেজের মেধাবী তরুণ ছাত্র নেতা ও বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্রচার সম্পাদক।

ফেরদৌস মোল্লা প্রাথমিক শিক্ষা শেষ করেন তার নিজ গ্রামের ৯২ নং উত্তর পৈকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এবং JDC, SSC, HSC পাস করেন ঝালকাঠি জেলার অন্য তম শিক্ষা প্রতিষ্ঠান বার বার সর্ণ পদক প্রাপ্ত প্রতিষ্ঠান হজরত কায়েদ সাহেব হুজুরে প্রতিষ্ঠিত ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসা থেকে৷

তিনি বর্তমানে রাষ্ট্র বিজ্ঞান নিয়ে অনার্স এ পড়াশোনা করতেছেন বরিশাল বিভাগে অন্য তম শিক্ষা প্রতিষ্ঠান বি এম কলেজে৷

তিনি পড়াশোনার পাশাপাশি সাংবাদিকতাও করেন, তিনি দৈনিক বিজয়ের বানী, দৈনিক রূপালী দেশ পত্রিকা সহ বেশ কয়েকটি অনলাইন পোর্টালে বেশ সুনামের সাথে কাজ করে আসছেন।

তিনি পড়াশোনা, সাংবাদিকতা ছাড়াও আরো কিছু মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন,
তিনি সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের একজন পরিচালক, এর মাধ্যমে তিনি শত শত রোগীদের জরুরী মূহুর্তে রক্তের প্রয়োজনে রক্ত সংগ্রহ সহ অনেক সামাজিক কল্যাণের কাজ করে আসছেন এবং স্বপ্ন জাগরন একটি সামাজিক সংগঠন এর তিনি কার্যকরী সদস্য, এই সংগঠনের মাধ্যমে বিপদগ্রস্ত শত শত মানুষের পাসে দারাতে পেরেছেন, মানুষকে আর্থিক সহযোগিতাও করেছেন।

এ ছাড়াও তার রাজনৈতিক দিকেও পদচারণ রয়েছে, তিনি ভান্ডারিয়া উপজেলা ছাত্রলীগের একজন একনিষ্ঠ কর্মী ও বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পিরোজপুর জেলা শাখার অর্থ বিষয় সম্পাদক হিসাবে কাজ করে আসছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments