32 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
Homeকরোনা সচেতনণতাকরোনার সংকটময় মুহূর্তে অক্সিজেন সিলিন্ডার নিয়ে পাশে দাঁড়িয়েছে "কলাপাড়া উপজেলা সমিতি,ঢাকা"

করোনার সংকটময় মুহূর্তে অক্সিজেন সিলিন্ডার নিয়ে পাশে দাঁড়িয়েছে “কলাপাড়া উপজেলা সমিতি,ঢাকা”

মোঃ সাইদুর রহমান সাইদ, কুয়াকাটা (পটুয়াখালী)

শ্বাসকষ্টে ভোগা রোগীর জন্য অক্সিজেন সিলিন্ডার নিয়ে পাশে দাঁড়িয়েছে “কলাপাড়া উপজেলা সমিতি,ঢাকা”
রেজিঃ ঢ-০৩২৯২ ।
আজ বুধবার ( ১২আগস্ট ২০২১) সকালে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার চিন্ময় হাওলাদারের কাছে এ অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়৷ এ সময় “কলাপাড়া উপজেলা সমিতি,ঢাকা’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন—

জনাব ইয়াকুব খান -সাহিত্য সম্পাদক (সাবেক)
জনাব মোঃ সাইদুর রহমান-আজীবন সদস্য
সহ স্বাস্থ্য কমপ্লেক্স’র কর্মকর্তাবৃন্দ।
সংগঠনটি বিভিন্ন সময়ে সামাজিক উন্নয়নসহ নানাকাজে অবদান রাখছে। “কলাপাড়া উপজেলা সমিতি, ঢাকা’র সভাপতি ও সাধারণ সম্পাদক আঃমান্নান ও আলহাজ্ব সওকত হোসেন শানু জানান, কলাপাড়া উপজেলার নানা শ্রেণী পেশার মানুষের সমন্বয় গড়ে ওঠা কলাপাড়া উপজেলা সমিতি,ঢাকা। শুরু থেকে মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। কলাপাড়া উপজেলার হাসপাতালে অক্সিজেনের সংকট থাকায় হাসপাতালের রোগীদের অক্সিজেন সংকটের কথা চিন্তা করেই সিলিন্ডার দেওয়া হয়েছে। এ ধরনের মানবিক কাজ সংগঠনটির পক্ষ থেকে অব্যাহত থাকবে।
সংগঠনটির দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার সাইফুল্লাহ আল মামুন জানান, করোনার এ সংকট মুহুর্তে করোনা আক্রান্ত রোগীদের পাশে মানবিক দৃষ্টি থেকেই পাশে থাকার চেষ্টা করছে আমাদের প্রিয় “কলাপাড়া উপজেলা সমিতি,ঢাকা।
এ ব্যাপারে কলাপাড়া উপজেলার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, অক্সিজেন সংকটাপন্ন মুহূর্তে এ সিলিন্ডার রোগীদের জন্য অনেক উপকারে আসবে। সবাই মিলেই আমরা মহামারি সংকট কাটিয়ে ওঠার চেষ্টা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments