39 C
Bangladesh
Tuesday, April 30, 2024
spot_imgspot_img
Homeমানববন্ধনকুয়াকাটায় বহিরাগত ইজিবাইক ও অটোভ্যানচালকদের দ্বারা পর্যটক হয়রানি বন্ধের দাবিতে প্রতিবাদ সভা...

কুয়াকাটায় বহিরাগত ইজিবাইক ও অটোভ্যান
চালকদের দ্বারা পর্যটক হয়রানি বন্ধের দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালিত।

আবুল হোসেন রাজু,
স্টাফ রিপোর্টারঃ

পটুয়াখালীর কুয়াকাটায় বহিরাগত চালকদের দ্বারা পর্যটক হয়রানি বন্ধের দাবিতে ইজিবাইক ও অটোভ্যান চালকদের প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (২ মে) বেলা ১১ টায় কুয়াকাটা পৌর ভবনের সামনে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। কুয়াকাটা পৌরসভা এবং লতাচাপলী ইউনিয়নের দুই শতাধিক ইজিবাইক ও অটোভ্যান চালকরা অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সভায় কুয়াকাটা ইজিবাইক মালিক সমবায় সমিতির সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টু্রিস্ট পুলিশ কুয়াকাটা জোনের ইনচার্জ হাসনাইন পারভেজ, কাউন্সিলর ফজলুল হক খান, তৈয়বুর রহমান খান, মনির শরীফ, আবুল হোসেন ফরাজী, শহীদ দেওয়ান, মজিবুর রহমান,সাবের আহমেদ প্রমুখ।

প্রতিবাদ সভা শেষে পৌর ভবনের সামনে মহাসড়কে বহিরাগত গাড়ি প্রবেশ, পর্যটক হয়রানি বন্ধ ও শতভাগ সেবা নিশ্চিত করার লক্ষ্যে মানববন্ধনে অংশ নেয় চালকরা।
এ সময় বক্তারা দাবি করেন, প্রতি সপ্তাহের বৃহস্পতি ও শুক্রবার উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইজিবাইক ও অটোভ্যান চালকরা এসে আগত পর্যটকদের নিকট থেকে অতিরিক্ত টাকা আদায় ও হয়রানি করছে। এতে কুয়াকাটায় আগত পর্যটকরা কুয়াকাটার নেতিবাচক মনোভাব পোষণ করেন। তাই বহিরাগত গাড়ি প্রবেশ বন্ধ করার দাবি জানান।# # #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments