30 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
Homeউদ্বোধনকুয়াকাটায় উদ্বোধন হলো মানসম্মত খাবার নিয়ে খাবার বাড়ি রেস্তোরাঁ

কুয়াকাটায় উদ্বোধন হলো মানসম্মত খাবার নিয়ে খাবার বাড়ি রেস্তোরাঁ

আবুল হোসেন রাজু,
কুয়াকাটা প্রতিনিধি।

পর্যটন কেন্দ্র সাগরকন্যা কুয়াকাটায় শুভ উদ্বোধন হয়েছে খাবার বাড়ি নামে এক রেস্তোরাঁ। ভূইয়া বাড়ি হোটেল সাফা ইনের দ্বিতীয় তলায় রেস্তোরাঁটি উদ্বোধন হয়।

এসময় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার, সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আঃ বারেক মোল্লা,আঃ আজিজ মুসুল্লি, সভাপতি পৌর বিএনপি, আঃ মোতালেব শরিফ সম্পাদক হোটেল মোটেল ওনার্রস এ্যাসোসিয়েশন , আলহাজ্ব মোঃ মনির আহমেদ ভূইয়া, সাধারণ সম্পাদক কুয়াকাটা পৌর আওয়ামী লীগ, নাসির উদ্দীন বিপ্লব কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি, জসিম উদ্দিন বাবুল ভূঁইয়া, সাধারণ সম্পাদক কুয়াকাটা পৌর বিএনপি, শহীদ দেওয়ান, ৭ নং ওয়ার্ড কমিশন কুয়াকাটা পৌর সভা,মোঃ আব্বাস কাজী, সভাপতি কুয়াকাটা পৌর শ্রমিক লীগ,সেলিম সভাপতি কুয়াকাটা খাবার রেস্তোরাঁ মালিক সমিতি,
জনি আলমগীর, সভাপতি ট্যুরিস্ট বোর্ড মালিক সমিতি, হোসাইন আমির,সভাপতি কুয়াকাটা শিল্পী গুষ্টি,
আরো উপস্থিত ছিলেন কে এম বাচ্চু, ট্যুর গাইড সভাপতিসহ, কুয়াকাটার বিভিন্ন সামাজিক রাজনৈতিক অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে দোয়া মোনাজাত করা হয়। এবং প্রথম রেস্তোরাঁয় তৈরি করা বিরানী দিয়ে অতিথিকে আপ্যায়ান করে বেশ প্রশংসা কুরিয়েছেন।ওই অনুষ্ঠানে বক্তারা বলেন, কুয়াকাটা মানসম্মত খাবার তৈরীতে পর্যটকদের বিভিন্ন ধরনের অভিযোগ রয়েছে। তো খাবার বাড়ি কর্তৃপক্ষ এই রীতিনিতে থেকে স্বাস্থ্য সম্মাত খাবার তৈরী করবে যাতে কুয়াকাটার মান অক্ষুণ্ণ থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments