37 C
Bangladesh
Sunday, May 5, 2024
spot_imgspot_img
Homeকরোনা ভ্যাক্সিনচুয়াডাঙ্গায় করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য জেলা কমিটির সভা...

চুয়াডাঙ্গায় করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য জেলা কমিটির সভা অনুষ্ঠিত।

মোঃ-আলমগীর হোসেন চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি,,

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে বিশ্ব এখন টালমাটাল সেখানে বাংলাদেশ সরকার প্রথম থেকেই করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। এরি ধারাবাহিকতায় এবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে সরকার করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান কার্যক্রম হাতে নিয়েছে। আজ রবিবার( ২৪ জানুয়ারী) বেলা সাড়ে ১২ টার সময় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য জেলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

চুয়াডাঙ্গায় করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য জেলা কমিটির সভায় চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডাঃ এ এস এম মারুফ হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব হতে সৃষ্ট বর্তমান পরিস্থিতি মোকাবেলায় করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য গঠিত জেলা কমিটির সভার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং বাংলাদেশে খুব দ্রুত স্বাস্থ্য বিভাগের নিদের্শন মেনে স্থানীয় পর্যায়ে করোনা ভ্যাকসিন প্রয়োগ করা হবে।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব কনক কুমার দাস, চুয়াডাঙ্গা সদর নির্বাহী অফিসার মুহাম্মদ সাদিকুর রহমান, আলমডাঙ্গা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক সফল মেয়র জনাব রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন সহ জেলা কর্মকর্তা, সাংবাদিক নেতৃবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে সভাপতি চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডাঃ এ এস এম মারুফ হাসান পরিশেষে বলেন স্বাস্থ্য বিভাগ কর্তৃক প্রদত্ত সকল নির্দেশনা বাস্তবায়নসহ বর্তমান পরিস্থিতিতে করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব রোধকল্পে পারস্পরিক সহযোগিতা করার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়ে ও ধন্যবাদ জ্ঞাপন করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments