27 C
Bangladesh
Monday, May 6, 2024
spot_imgspot_img
HomeUncategorizedডিজি আনসারের অনুদানের চেক পেল ফেনীর ৪ ভিডিপি সদস্য

ডিজি আনসারের অনুদানের চেক পেল ফেনীর ৪ ভিডিপি সদস্য

আবদুল্লাহ আল মামুন:
ফেনী জেলার ৪ জন ভিডিপি সদস্যদের মাঝে অনুদানের চেক হস্তান্তর করা হয়। আনসার ও ভিডিপি কল্যাণ তহবিল হতে অনুদান প্রকল্প বাস্তবায়ন ও বিশেষ চাহিদা সম্পন্ন ভিডিপি সদস্যদের সন্তানদের চিকিৎসা সংক্রান্ত মহাপরিচালকের অনুদান বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার (৩ জুলাই) সকালে জেলা কমান্ড্যান্টের কার্যালয় সম্মেলন কক্ষে চেক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করে ফেনী জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

চেক বিতরণ করেন প্রধান অতিথি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ফেনী জেলা কমান্ড্যান্ট মোঃ জানে আলম সুফিয়ান পিএএম।

অনুদানপ্রাপ্ত ভিডিপি সদস্যরা হলেন- জেলার সোনাগাজী উপজেলার ৫নং চর দরবেশ ইউনিয়ন দলপতি কাজী এজহারুল হককে মৎস্য চাষে বিশেষ অবদানের জন্য মহাপরিচালকের পক্ষ থেকে ৫০ হাজার টাকার চেক প্রদান,
দাগনভূঞা উপজেলার ৩নং পূর্বচন্দ্রপুর মডেল ইউনিয়ন দলপতি মোঃ আবু হাসানকে ডেইরি খামারে অবদানের জন্য ৫০ হাজার টাকা,  ফুলগাজী উপজেলার ২নং মুন্সিরহাট ইউনিয়ন দলপতি মোঃ নজরুল ইসলাম মজুমদারকে গবাদিপশু পালন ও দুগ্ধ খামারে অবদানের জন্য ৫০ হাজার টাকা ও বিশেষ চাহিদা সম্পন্ন সোনাগাজী উপজেলার ৬নং চর চান্দিয়া ইউনিয়ন দলপতি গিয়াস উদ্দিনের সন্তানকে ১ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দাগনভূঞা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা এ.কে.এম রুহুল আমিন ভূইয়া, সার্কেল অ্যাডজুট্যান্ট বিবি কুলছুম, সোনাগাজী আনসার ও ভিডিপি কর্মকর্তা রাবেয়া সুলতানা নাজমা, ছাগলনাইয়া উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রিক্তা হাজারী, ফুলগাজী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুন নাহার মর্জিনা, পরশুরাম উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জাহেরা খাতুন ও হিসাব রক্ষক সোহরাব হোসেন প্রমুখ।

জেলা কমান্ড্যান্ট কার্যালয় সূত্রে জানাগেছে, কৃষিকাজ/মৎস্য চাষ/হাঁস-মুরগি ও গবাদি পশু পালন এবং শারিরীক/মানসিকভাবে বিশেষ চাহিদা সম্পন্ন ভিডিপি সদস্যদের সন্তানদের চিকিৎসার জন্য এ অনুদান বিতরণ করা হয়।

জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মোঃ জানে আলম সুফিয়ান বলেন, এই প্রথম আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মাঝে এককালীন অনুদানের পদক্ষেপ গ্রহণ করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments