32 C
Bangladesh
Thursday, May 16, 2024
spot_imgspot_img
Homeফেনীথানার দরজা বিপদগ্রস্ত মানুষের জন্য উন্মুক্ত সদ্য যোগদানকৃত ফুলগাজী থানার -ওসি নুরুজ্জামান।

থানার দরজা বিপদগ্রস্ত মানুষের জন্য উন্মুক্ত সদ্য যোগদানকৃত ফুলগাজী থানার -ওসি নুরুজ্জামান।

আবদুল্লাহ আল মামুন :
ফেনীর ফুলগাজী থানায় পরিবর্তনের অঙ্গিকার নিয়ে ওসি পদে যোগদান করেছেন এ এন এম নূরুজ্জামান। এর আগে জেলা গোয়েন্দা বিভাগের ওসি পদে সফলতার সহিত দায়িত্ব পালন করে নানা পুরস্কার অর্জনের পাশাপাশি সুখ্যাতি অর্জন করেছেন। সম্প্রতি তিনি ফুলগাজী থানায় যোগদান করেই থানার দরজা সকল বিপদগ্রস্থ মানুষের জন্য উন্মুক্ত রাখার ঘোষণা দিয়েছেন। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজ আইডিতে তিনি এ ঘোষনা দেন। যা পাঠকদের জন্য তুলে ধরা হলে…

আমি এ এন এম নূরুজ্জামান। ০২-০২-২০২০ সালে ফেনী জেলা গোয়েন্দা বিভাগে অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করে ১৮-০৫-২০২১ তারিখ পর্যন্ত কর্মরত ছিলাম।

সদ্য ১৮-০৫-২০২১ তারিখ এ অফিসার ইনচার্জ হিসেবে আমি ফেনী জেলার ফুলগাজী থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করি।কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের অভিভাবক পুলিশ সুপার জনাব খোন্দকার নুরুন্নবী বিপিএম,পিপিএম মহোদয়ের প্রতি । তার দিকনির্দেশনা ও দীক্ষায় দীক্ষিত হয়ে আমি চেষ্টা করেছি ফেনীবাসির জন্যে সেবা করে যাওয়ার।কতটুকু পেরেছি তা আপনারাই জানেন।আমি কৃতজ্ঞতা জানাচ্ছি ফেনীর সর্বস্তরের জনগনের কাছে আপনারা পাশে ছিলেন বলেই দৃঢ়তার সাথে কাজ করে যেতে পেরেছি এবং আপনাদের দোয়ায় সফলতাও পেয়েছি। ধন্যবাদ জানাচ্ছি সাংবাদিক ভাইদের। ফেনী জেলার সাংবাদিক ভাইদের মতন সহযোগিতা মনোভাব সম্পূর্ণ সাংবাদিক আমি আমার কাজের অন্য যায়গাগুলোতো পাইনি।আমি কৃতজ্ঞতা জানাই আমার জেলা গোয়েন্দা সংস্থার সকল সদস্যের প্রতি যাদের জন্য আজকের এই সফলতা।সবসময় মিস্ করব আমার টিম ডিবি ফেনীকে।দোয়া করবেন এবং পাশে থাকবেন সকলে আমি যাতে সম্মানের সহীত ফুলগাজী উপজেলার মানুষের সেবা করতে পারি।ফুলগাজী বাসির যেকোন ধরনের সমস্যায় আমি পাশে আছি।আর ফুলগাজী থানার দরজা সকল বিপদগ্রস্ত মানুষের জন্য উন্মুক্ত। আপনাদের সহযোগীতা নিয়ে শান্তির ফুলগাজী গড়তে চাই।পাশে থেকে সহযোগিতা করবেন এই বিশ্বাস রাখি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments