40 C
Bangladesh
Monday, April 29, 2024
spot_imgspot_img
Homeসভাদাগনভূঞায় ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন "কালান্তর গোষ্ঠীর" ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দাগনভূঞায় ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন “কালান্তর গোষ্ঠীর” ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আবদুল্লাহ আল মামুন :
“আমরা চাই জ্ঞানে মননে আচরণে বিকশিত জীবন” এ শ্লোগানকে সামনে রেখে ফেনীর দাগনভূঞা উপজেলার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন “কালান্তর গোষ্ঠীর” গৌরবময় ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর কারণে সরকারের স্বাস্থ্য বিধি মেনে স্বল্প পরিসরে সংগঠনটির অফিসের ভিতর উদযাপন করা হয়েছে।
শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে চার ঘটিকার সময় সংগঠন এর প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা “কালান্তর গোষ্ঠীর” সভাপতি এডভোকেট জয়নাল আবেদীন এর সভাপতিত্বে ও সাবেক সহ-সভাপতি নাছির মাহমুদ এর সঞ্চালনায় প্রথমে সংগঠনটির ঘোষণাপত্র পাঠ করেন সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ফারুক। পরে সংগঠনের প্রয়াতদের স্মরণে শোক প্রস্তাব এবং দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। শোক প্রস্তাব করেন সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

বক্তব্য রাখেন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলায়েত হোসেন স্বপন, কবি ও সাহিত্যিক আরিফ মঈনুদ্দীন, কবি ড. রেজাউল হক হেলাল, ফেনী প্রেসক্লাব (একাংশের) সাবেক সভাপতি ও
আর টিভি ফেনী প্রতিনিধি সাংবাদিক আজাদ মালদার, সাবেক সাধারণ সম্পাদক ও ফাজিলের ঘাট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবুল কালাম আজাদ, সাবেক আহ্বায়ক পান্না লাল, সাবেক ক্রীড়া সম্পাদক ও পৌর কাউন্সিলর আবদুল কুদ্দুস মিজান, সাবেক সদস্য ও পৌর কাউন্সিলর মোহাম্মদ ফারুক, সাবেক সদস্য ও প্রতাপপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া আজাদ প্রমুখ।

এ’সময় রামগড় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইলিয়াস, সেবার হাট শের-ই বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক ছুট্টু, বিজন বিহারী ভৌমিক, সাংবাদিক আবদুল্লাহ আল মামুন ও বাজার ব্যবসায়ী সমিতির সদস্য নূরুল হক মোল্লাসহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা সাংস্কৃতিক সংগঠন “কালান্তর গোষ্ঠীর” কার্যক্রমকে আরো এগিয়ে নিতে সবাইকে দায়িত্বশীল ভূমিকা রাখার উপর গুরুত্বারোপ করা হয়, সেই সাথে সাংস্কৃতিক সংগঠন ” কালান্তর গোষ্ঠীর” আগামী দিনের সার্বিক কার্যক্রম সফলতা, অগ্রগতি ও উন্নয়ন দাগনভূঞা উপজেলায় সাংস্কৃতিক অঙ্গনের বিকাশ ঘটবে সেই প্রত্যাশা প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভার সকল বক্তাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments