36 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeআলোচনাদাগনভূঞায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির বার্ষিক সমাবেশ

দাগনভূঞায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির বার্ষিক সমাবেশ

আবদুল্লাহ আল মামুন:
বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি দাগনভূঞা উপজেলা শাখার বার্ষিক সমাবেশ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি দাগনভূঞা উপজেলা শাখার আয়োজনে রবিবার (১২ জুন) বেলা ১১টায় স্থানীয় একটি কনভেনশন হল  এ বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি দাগনভূঞা উপজেলা শাখার সভাপতি গ্রাম ডাক্তার উত্তম কুমার শীলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক গ্রাম ডাক্তার আল মামুন জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি গ্রাম ডাক্তার আবদুস সাত্তার।

প্রধান অতিথির বক্তব্য রাখেন দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গ্রাম ডাক্তার আবু ইউসুফ খাঁন বাদল, কেন্দ্রীয় সিনিয়র সহসভাপতি ও ফেনী জেলা কমিটির সভাপতি গ্রাম ডাক্তার আবু বকর ছিদ্দিক, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও ফেনী জেলা কমিটির সাধারণ সম্পাদক গ্রাম ডাক্তার জি এম মজুমদার, গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি ফেনী জেলা সহসভাপতি গ্রাম ডাক্তার নজির আহমেদ, গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি দাগনভূঞা উপজেলা শাখার সাধারণ সম্পাদক গ্রাম ডাক্তার আবু ছায়েদ বোরহান, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, ফেনী সাইকা হেলথ কেয়ার এবং সাইকা প্লাসের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মনিরুল  ইসলাম বাবু ও ফেনী কনসেপ্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল ইসলাম ফয়সাল প্রমুখ। এছাড়াও গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির অন্যান্য নেতৃবৃন্দ, জেলা ও উপজেলা নেতৃবৃন্দসহ দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন মালদার ও  কোষাধ্যক্ষ সুমন পাটোয়ারী উপস্থিত ছিলেন।

এসময় উপজেলার ২০০ শতাধিক গ্রাম ডাক্তাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করে ফেনী সাইকা হেলথ কেয়ার এন্ড সাইকা প্লাস।

সভায় বক্তারা বলেন, গ্রাম ডাক্তাররা মানুষের চিকিৎসা সেবাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কোনো মানুষ অসুস্থ্য হলে সর্বপ্রথম গ্রাম ডাক্তারদের সেবা গ্রহণ করেন।  চিকিৎসা প্রদানকে ব্যবসা নয়, সেবা হিসেবে গ্রহণ করে গুনগুত মান সম্পন্ন ঔষধ লেখার আহবান জানান। একইসাথে সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহন করে পেশাগত দক্ষতা বৃদ্ধির অনুরোধও জানান।

অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ক্রেষ্ট প্রদান ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। শেষে উপজেলার পাঁচজন গ্রাম ডাক্তারের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments