23 C
Bangladesh
Monday, May 6, 2024
spot_imgspot_img
HomeUncategorizedদেশ ও মানুষের কল্যাণের জন্য রাজনীতি করতে হবে - আনোয়ার হোসেন মঞ্জু...

দেশ ও মানুষের কল্যাণের জন্য রাজনীতি করতে হবে – আনোয়ার হোসেন মঞ্জু এমপি

মোঃ ফেরদৌস মোল্লা, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ-

জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেন, আপনারা রাজনীতি করবেন দেশ ও মানুষের কল্যাণের জন্য। নিজেদের পকেট ভারী করতেন রাজনীতি করবেন না। আমারা সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে দেশ আরো উন্নতির দিকে অগ্রসর হবে। এজন্য ঐক্যের কোন বিকল্প নেই ।
গতকাল বিকেলে ভান্ডারিয়া কলেমা চত্বরে জাতীয় পার্টি-জেপির ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে এসব কথা বলেন।
তিনি আরো বরেন, আমরা শুধু মাত্র আবকাঠমো তৈরী করেছি। প্রকৃতপক্ষে আবকাঠমো উন্নয়ন নয়। উন্নয়ন বলতে শিল্প কলকারখানা স্থাপন করাকে বুঝায়। শিল্প কলকারখানা স্থাপন করে এ অঞ্চলের মানুষের কর্মক্ষেত্র সৃষ্টি করতে পারলে তখনই আমরা উন্নয়নের কথা বলতে পারবো। আমি ৩৬ বছর এই দেশে রাজনীতি করেছি সুখ দুঃখে আপনাদের পাশে ছিলাম বর্তমানেও আছি। এরশাদের সরকারের আমলে ৮৪ সালে যখন আমি প্রথম খনিজ জ্বালানি মন্ত্রী হিসেবে ভান্ডারিয়া তে আসি তখন এই অঞ্চলের মানুষ বিদ্যুৎ কি জানতো না আমি এ অঞ্চলের মানুষের জন্য বিদ্যুতের সাব স্টেশন তৈরি করেছি। আমি যোগাযোগ ক্ষেত্রে বাংলাদেশের মাইলফলক তৈরি করেছি। এখানে বিশুদ্ধ পানির সুব্যবস্থা ছিলনা, মানুষ জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছি।

দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে জাতীয় পার্টি জেপি’র ভান্ডারিয়া উপজেলার আহবায়ক আলহাজ্ব মনিরুল হক মনির জমাদ্দারের সভাপতিত্বে, আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টি জেপি’র ভান্ডারিয়া উপজেলার সনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাহিবুল হোসেন মাহিম, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার জমাদ্দার, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, গৌরীপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মজিবুর রহমান চৌধুরী, জেপি’র যুগ্ম আহবায়ক মেসবা উদ্দিন আরিফ জোমাদ্দার, উপজেলা জাতীয় যুবসংহতির সদস্য সচিব মামুনুর রশিদ সরদার, ছাত্র সমাজের আহবায়ক রাহাত জোমাদ্দার প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাই হাওলাদার, সেচ্ছা সেবক পার্টির আহবায়ক মনির সরদার সহ উপজেলা ও ইউনিয়ন থেকে আগত নেতৃ বৃন্দ।

প্রধান অতিথীর উপস্থিতিতে উপজেলার ৪টি ইউনিয়নের সাইকেল প্রতিকে মনোনিত প্রার্থী ১ নং ভিটাবাড়িয়া ইউনিয়নের যুবসংহতির আহবায়ক মতিউর রহমান বুলবুল, ২ নং নদমূলা শিয়ালকাঠী ইউনিয়নে জাতীয় পার্টি জেপি’র উপজেলার যুগ্ম আহবায়ক মেজবা উদ্দিন আরিফ, ৩ নং তেলিখালী ইউনিয়েনে জেপি নেতা সাবেক ইউপি সদস্য শাহ আলম, ৫নং ধাওয়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও জেপি নেতা সিদ্দিকুর রহমান টুলু। ৭নং গৌরীপুর ইউনিয়নো বর্তমান চেয়রম্যান ও জেপি’র উপজেলার যুগ্ম আহবায়ক মজিবুর রহমান চৌধূরীর নাম ঘোষনা করেন জাতীয় পার্টি জেপি’র ভান্ডারিয়া উপজেলার সনিয়র যুগ্ম আহবায়ক মাহিবুল হোসেন মাহিম। পরে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন সাহাবুদ্দিন সিনিয়র মাদরাসার উপধ্যাক্ষ মাওলানা মোঃ ফারুক হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments