29 C
Bangladesh
Tuesday, April 30, 2024
spot_imgspot_img
Homeচুরিনওগাঁর ধামইরহাটে একই রাতে তিন বাড়িতে চুরি - আতঙ্কে এলাকাবাসী

নওগাঁর ধামইরহাটে একই রাতে তিন বাড়িতে চুরি – আতঙ্কে এলাকাবাসী

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁ

নওগাঁ জেলার ধামইরহাট উপজেলায় একই রাতে তিন বাড়িতে চুরির ঘটনা ঘটেছে।গতকাল শনিবার (৯ অক্টোবর) দিবাগত গভীররাতে উপজেলার ১ নং ধামইরহাট ইউনিয়নের বড় চকগোপাল এলাকায় এ ঘটনা ঘঠেছে।
চুরির এমন ঘটনা ঘটায় এলাকায় বসবাসরত মানুষেরা রয়েছে চরম আতঙ্কে। পরে বাড়ির মালিকদের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

ঘটনা সূত্রে জানা গেছে, ওই এলাকায় বসবাসরত কীটনাশক ব্যবসায়ী মো. আব্দুল বারিকের বাড়ির জানালার গ্রিল খুলে চোর ঘরের ভিতরে প্রবেশ করে ঘরে থাকা ওয়ার্ড ড্রপের তালা ভেঙে তার ভিতরে থাকা ৩ ভরি স্বর্ন, ২টি স্যামসাং মোবাইল ফোন ও নগদ ৫হাজার টাকা চুরি করে। এছাড়াও একই এলাকার প্রাক্তন সেনা সদস্য মো. দেলায়োর হোসেনের ছাদ দিয়ে চোর বাড়ির ভিতরে প্রবেশ করে ঘরের তালা ভেঙে নগদ ৬২ হাজার টাকা চুরি করে। এবং পাশ্ববর্তী জয়জয়পুর এলাকার ধান ব্যবসায়ী মাসুদ রানার জানালার গ্রিল খুলে ঘরে প্রবেশ করে ১টি বাটন মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় চোর চক্রটি। পরে বাড়ির মালিকদের পক্ষ থেকে থানায় আলাদা ভাবে সাধারণ ডায়েরী করা হয়।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে.এম রাকিবুল হুদা বলেন, ঘটনাটি জানতে পেরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সংঘবদ্ধ চোরের এই দলটিকে দ্রুত ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments