28 C
Bangladesh
Sunday, May 12, 2024
spot_imgspot_img
HomeUncategorizedনওগাঁর ধামুইরহাট থেকে ধর্ষণ মামলার এজাহার নামীয় আসামী নজরুল কে গ্রেফতার করেছে...

নওগাঁর ধামুইরহাট থেকে ধর্ষণ মামলার এজাহার নামীয় আসামী নজরুল কে গ্রেফতার করেছে র‌্যাব-৫

মুজাহিদ হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর ধামুইরহাট উপজেলার হরতকিডাঙ্গা এলাকা থেকে ধর্ষণ মামলার এজাহার নামীয় আসামী নজরুল কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায়, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে ২৪ ডিসেম্বর ২০২৩ ইং তারিখ ১৫.০০ ঘটিকায় নওগাঁ জেলার ধামুইরহাট থানাধীন হরতকিডাঙ্গা এলাকা হতে ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামী মোঃ নজরুল ইসলাম (৫৫), পিতা-গমেজ মুন্সি, সাং-হরিতকিডাঙ্গা, থানা-ধামুইরহাট ও জেলা-নওগাঁ কে গ্রেফতার করা হয়।

মামলার বিবরণে জানা যায়, জৈনকা মোসাঃ জিন্নাতুন কে বিয়ে করার কিছুদিন পর মোসাঃ জিন্নাতুন আসামী মোঃ নজরুল ইসলাম কে তার নিজ বাড়িতে নিয়ে যাওয়ার জন্য চাপ দিলে সে বিয়ের বিষয়টি অস্বীকার করে। পরবর্তীতে মোসাঃ জিন্নাত বাদী হয়ে নারী ও শিশু দমন আইন অনুযায়ী ধামইরহাট থানায় একটি মামলা রুজু করেন। মামলা হওয়ার পর আসামী গা ঢাকা দিলে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল আসামীকে আটক করে ধামুইরহাট থানায় সোপর্দ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments